Swastika in & as Shrimati: প্রথমবার জুটিতে স্বস্তিকা-সোহম, জুলাইয়ে বড়পর্দায় অর্জুনের 'শ্রীমতী'

'শ্রীমতী' হল, একজন গৃহবধূর গল্প যে নিজের সংসার নিয়েই ব্যস্ত। সে রান্না করতে ভালোবাসে। তবে সমাজে আদর্শ গৃহবধূ বলতে যে যে গুণাগুনের কথা বলা হয়ে থাকে, তা একেবারেই নেই শ্রীমতীর।

Updated By: Apr 20, 2022, 06:57 PM IST
Swastika in & as Shrimati: প্রথমবার জুটিতে স্বস্তিকা-সোহম, জুলাইয়ে বড়পর্দায় অর্জুনের 'শ্রীমতী'

নিজস্ব প্রতিবেদন: সাম্প্রতিক সময়ে টলিউডে তৈরি হচ্ছে বেশ কয়েকটি ছকভাঙ্গা জুটি, তারই মধ্যে অন্যতম স্বস্তিকা মুখোপাধ্যায়(Swastika Mukherjee) ও সোহম চক্রবর্তীর (Soham Chakraborty) জুটি। পরিচালক অর্জুন দত্তের (Arjun Dutta) আগামী ছবি 'শ্রীমতী'(Shrimati)। সেই ছবিতেই জুটি বেঁধেছেন তাঁরা। প্রকাশ হল এই ছবির অফিসিয়াল পোস্টার। 

'শ্রীমতী' হল, একজন গৃহবধূর গল্প যে নিজের সংসার নিয়েই ব্যস্ত। সে রান্না করতে ভালোবাসে। তবে সমাজে আদর্শ গৃহবধূ বলতে যে যে গুণাগুনের কথা বলা হয়ে থাকে, তা একেবারেই নেই শ্রীমতীর। সে একটু কুঁড়ে, কিন্তু বাড়ির সকলেই খুব ভালোবাসে তাঁকে, পুরো পরিবারই খুব সাপোর্টিভ। কিন্তু এরই মাঝে নিজেকে হারাতে শুরু করে সে। হারিয়েও কীভাবে ফিরে আসে সে, সেই নিয়েই ছবির গল্প। 

পরিচালক অর্জুন দত্ত জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানান, 'এই ছবির মধ্যে দিয়ে আমি বলতে চেয়েছি যে, সমাজ আমাদের একটা ছকে বেঁধে দেয়। কিন্তু আমাদের সত্ত্বার যে পরিচয় তা তুলে ধরা খুবই প্রয়োজন। আমরা আসলে যেমন সেভাবেই আমাদের গ্রহণ করতে পারাটা জরুরি। এই ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন সোহম চক্রবর্তী ও স্বস্তিকা মুখোপাধ্যায়। রিয়েল লাইফের মতো চিত্রনাট্যেও স্বস্তিকা সোহমের কলেজের সিনিয়র। ছবিতে তাঁদের রসায়ন ভালো লাগবে দর্শকদের।  আমার ছবিতে এই প্রথমবার মিউজিক অ্যালবাম তৈরি হয়েছে। আমার আগের ছবিগুলোতে সে অর্থে একাধিক গান ছিল না। ব্যাকগ্রাউন্ড মিউজিকের উপরই বেশি জোর দিয়েছিলাম। তবে এবার তিনটি গান রয়েছে শ্রীমতীতে। সৌম্য ঋত গানের সুরকার ও গীতিকার। তবে গান কখনই আলাদা করে জুড়ে দেওয়া হয়নি চিত্রনাট্যের খাতিরেই এই তিনটি গান তৈরি করা হয়েছে।'

এই ছবির চিত্রনাট্যের কথা মাথায় রেখেই গান বেঁধেছেন সৌম্য ঋত (Soumya Rit)।২০২০ সালেই শুট সম্পন্ন হয়েছে 'শ্রীমতী'-র কিন্তু করোনার কারণে রিলিজ হয়নি এই ছবি। আগামী ৮ জুলাই মুক্তি পেতে চলেছে 'শ্রীমতী'।

আরও পড়ুন: Fact Check of Viral Video: লিওনার্দো দ্য ভিঞ্চির আঁকা মোনালিসার ছবিতে মালা-ধূপ! ভাইরাল 'গৌরী এলো'-র দৃশ্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.