Swastika Mukherjee on Anupam Kher: ‘রবি ঠাকুরের চরিত্রে অভিনয় অনুচিত’, নাম না করেই অনুপমকে বার্তা স্বস্তিকার...

Anupam Kher as Rabindranath Tagore: শুক্রবার একটি ভিডিয়ো টুইট করেন অনুপম খের। সেই ভিডিয়ো দেখে ছিটকে যায় নেটিজেনরা। এক ঝলকে দেখা মুশকিল ভিডিয়োর ব্যক্তি রবীন্দ্র নাথ ঠাকুর নন, বরং অনুপম নিজেই।এবার বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের বেশে বড়পর্দায় আসছেন বর্ষীয়ান অভিনেতা অনুপম খের। সেই ভিডিয়ো দেখেই নিজের মত প্রকাশ করেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।  

Updated By: Jul 10, 2023, 09:27 PM IST
Swastika Mukherjee on Anupam Kher: ‘রবি ঠাকুরের চরিত্রে অভিনয় অনুচিত’, নাম না করেই অনুপমকে বার্তা স্বস্তিকার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুদিন আগেই অনুপম খের(Anupam Kher) সোশ্যাল মিডিয়ায় জানান যে রবীন্দ্র নাথ ঠাকুরের চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। একটি ভিডিয়ো পোস্ট করেন তিনি। সেই ভিডিয়ো দেখে এক ঝলকে চেনা দায়! অবিকল যেন রবীন্দ্র নাথ ঠাকুর (Rabindranath Tagore)! শুক্রবার সেই শর্ট ভিডিয়ো ঘিরে হইচই পড়ে যায় নেটপাড়ায়। এরপরেই নজর কাড়ে স্বস্তিকা মুখোপাধ্যায়ের(Swastika Mukherjee) একটি পোস্টে। যদিও সেই পোস্টে অনুপমের নামের উল্লেখ নেই। তবে বোঝাই যাচ্ছে অনুপমকে উদ্দেশ্য করেই সেই পোস্ট।

আরও পড়ুন- Sitara: ১১ বছর বয়সেই বিজ্ঞাপনের পারিশ্রমিক ১ কোটি, চেনেন এই খুদে মডেলকে?

সেই ভিডিয়ো থেকেই প্রশ্ন ওঠে? তাহলে কী এরপর রবি ঠাকুরের বায়োপিকে দেখা যাবে অনুপম খেরকে? তা অবশ্য খোলসা করেননি অভিনেতা। এখনও ছবির নাম, বিষয়বস্তু এবং মুক্তির তারিখ কোনটাই প্রকাশ্যে আনেননি অনুপম খের। তবে তিনি জানান যে এটি হতে চলেছে তাঁর ৫৩৮ তম ছবি। অভিনেতা অনুপম খের জানিয়েছেন যে তাঁর ৫৩৮ তম ছবিতে দার্শনিক এবং প্রাবন্ধিক রবীন্দ্রনাথ ঠাকুরের ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি।

এরপরেই রবিবার একটি ট্যুইট করেন স্বস্তিকা। তিনি লেখেন, ‘রবি ঠাকুরের চরিত্রে অভিনয় অনুচিত, ওঁকে একা ছেড়ে দিন’। নাম না নিলেও বোঝাই যাচ্ছে অনুপমের উদ্দেশ্যেই এই ট্যুইট স্বস্তিকার। অনেকেই স্বস্তিকার সঙ্গে সহমত পোষণ করেছেন।

অনুপমের পোস্ট করা ব্ল্যাক অ্যান্ড হোয়াইট সেই ভিডিয়োতে  রবীন্দ্রনাথ ঠাকুরের মতোই পোশাক পরে দেখা যাচ্ছে অভিনেতাকে। অবিকল রবীন্দ্রনাথ ঠাকুরের মতো সাদা চুল, লম্বা দাড়ি, প্রস্থেটিক মেকআপে সাজানো হয়েছে অভিনেতাকে। ভিডিয়োটির ব্যাকগ্রাউন্ডে বাজছে, রবীন্দ্রনাথ ঠাকুরের বিখ্যাত গান ‘সখী, ভাবনা কাহারে বলে’। টুইটে অনুপম খের লেখেন, “আমি আমার ৫৩৮ তম প্রজেক্টে গুরুদেব রবীন্দ্রনাথ ঠাকুরকে চিত্রিত করতে পেরে আনন্দিত। যথাসময়ে বিস্তারিত তথ্য প্রকাশ করব। এটা আমার সৌভাগ্য যে আমি পর্দায় গুরুদেবকে ফুটিয়ে তোলার সুযোগ পেয়েছি!”

আরও পড়ুন- Parambrata Chatterjee: অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীয়ের সঙ্গে গোপন বিয়ের গুঞ্জন, মুখ খুললেন পরমব্রত

অভিনেতাকে এই লুকে দেখে হইচই নেটপাড়ায়। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। এক অনুরাগী লিখেছেন, ‘এবং আমি নিশ্চিত যে এটি আপনার চেয়ে ভালো কেউ করতে পারবে না।’ কেউ আবার লিখেছেন, ‘আপনি আসলেই তাঁর মতো দেখতে লাগছেন।’ অন্য এক নেটিজেন লেখেন, ‘অনেকেই হয়তো আপনাকে দেখে গুলিয়ে ফেলবে’। কেউ আবার লিখেছেন ‘অসাধারণ’। তবে অন্যই মত পোষণ করলেন স্বস্তিকা। 

আরও পড়ুন- Rahul Banerjee: মুসলিম মেয়েকে বাড়িতে আশ্রয়, ক্ষোভের মুখে রাহুল! দেখুন ভিডিয়ো

কিছুদিন আগেই রবি ঠাকুরকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকা লেখেন, ‘আমরা ১৪ জন মিলে পুরী গিয়েছিলাম। বন্ধু, বন্ধুদের বন্ধু। মূল কারণ জগন্নাথ দর্শন ও রথযাত্রা। অদ্ভুতভাবে রবি ঠাকুর দর্শনও হল। কত গান গাইলাম সবাই, কত কথা, কত অজানা অনুভূতি। ওঁর জীবন, আনন্দ, শোক, পুজো, কতটুকুই বা ভালো করে বুঝেছি আমরা।’ অভিনেত্রী আরও লেখেন, ‘আজ স্বপ্নে ঠাকুরকে দেখলাম। ওনাকে এত কাছ থেকে কখনও দেখেছি বলে মনে পড়ে না। ঈশ্বরের মত রূপ- স্নিগ্ধ, শান্ত। পায়ের কাছে চুপটি করে বসে আছি। প্রণাম করতে যাব, ঘুম ভেঙে গেল।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.