Mirzapur Season 3: কবে আসছে 'মির্জাপুর থ্রি',খবর ফাঁস করলেন শ্বেতা ত্রিপাঠী

শ্বেতা ত্রিপাঠী কয়েকটি ছবি শেয়ার করেছেন, সঙ্গে একটি ক্যাপশন লিখেছেন, যেখানে তিনি 'মির্জাপুর সিজন ৩' সম্পর্কিত কিছু বিশেষ খবর শেয়ার করেছেন।

Updated By: Jul 2, 2022, 04:22 PM IST
Mirzapur Season 3: কবে আসছে 'মির্জাপুর থ্রি',খবর ফাঁস করলেন শ্বেতা ত্রিপাঠী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অ্যামাজন প্রাইমের দুর্দান্ত ওয়েব সিরিজ 'মির্জাপুর'-এর তৃতীয় সিজনের জন্য ফ্যানেরা অধীর আগ্রহে অপেক্ষা করছে। এই সিরিজের দুই সিজনই ছিল সুপার হিট। এখন সবাই জানতে চায় কবে নির্মাতারা তৃতীয় সিজন রিলিজ করবেন? 'মির্জাপুর'-এর গোলু অর্থাৎ অভিনেত্রী শ্বেতা ত্রিপাঠী সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন এবং সিজন ৩ সম্পর্কে কিছু বিশেষ তথ্য শেয়ার করেছেন।

শ্বেতা ত্রিপাঠী ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করেছেন, যেগুলি 'মির্জাপুর' সিজন ওয়ানের শুটিংয়ের সময় তোলা। এই ছবিতে তাঁর পাশাপাশি সহ-অভিনেতা আলি ফজল, বিক্রান্ত মাসে, দিব্যেন্দু শর্মা এবং শ্রেয়া পিলগাঁওকরকে দেখা যাচ্ছে। পোস্ট করা ছবির মধ্যে কিছু ছবি সেটে মজার এবং কিছু শুটিংয়ের। 'মির্জাপুর 1'-এ সেই দৃশ্যের একটি ছবিও রয়েছে, যখন সুইটি ও বাবলু পন্ডিতের মৃত্যু দেখানো হয়েছে।

শ্বেতা ত্রিপাঠী এই ছবিগুলির সঙ্গে একটি ক্যাপশন লিখেছেন, যেখানে তিনি 'মির্জাপুর সিজন ৩' সম্পর্কিত কিছু বিশেষ খবর শেয়ার করেছেন। অভিনেত্রী লিখেছেন, 'জুলাই শুরু হয়েছে এবং সিজন ৩ এর যাত্রা শীঘ্রই শুরু হবে.. রইল সিজন ওয়ানের দ্রুত সংক্ষিপ্ত বিবরণ'। এই ক্যাপশন থেকেই স্পষ্ট যে শীঘ্রই শুরু হতে চলেছে সিজন ৩-এর শুটিং।

শ্বেতা ত্রিপাঠী এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরই ভক্তদের মধ্যে কৌতূহল তুঙ্গে। অনেকেই অভিনেত্রীকে প্রশ্ন করছেন 'মির্জাপুর'-এর সিজন ৩ কবে আসছে? পোস্টে মন্তব্য করে এক নেটিজেন লিখেছেন, 'আমরা কি বাবলু পণ্ডিতকে ফিরিয়ে আনতে পারি? কিছু জাদু করুন এবং ওকে ফিরিয়ে আনুন'। এক ফ্যান লিখেছেন, 'সিজন ৩-এর জন্য অপেক্ষা করতে পারছি না'। একইভাবে আরেকজন লিখেছেন, 'কবে আসছে?'

আরও পড়ুন: Vidyut Jammwal: প্রাণের ঝুঁকি নিয়ে অনুরাগীর শখ পূরণ বিদ্যুতের, প্রশংসায় নেটিজেনরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.