দুবাইতে স্যুইমসুটে বাঙালি কন্যা মোনালিসা, দেখুন

তাঁদের বিয়েটা হয়েছিল বিগ বস-এর ঘরে। সেখানেই ভোজপুরী অভিনেত্রী মোনালিসাকে সিঁদুর পরিয়ে, মঙ্গলসূত্র পরিয়ে বিয়ে করেন তাঁর দীর্ঘদিনের বন্ধু বিক্রান্তকে। লোক দেখানোর জন্য এবং টিআরপির জন্যই বিগ বসের হাউজে বিয়ে সারেন মোনালিসা। সানাইয়ে সুর ওঠার পর এমনই দাবি করছিলেন সমালোচকরা। কিন্তু, সমস্ত জল্পনার অবসান করে অবশেষে প্রথম বিবাহ বার্ষিকী পালন করলেন মোনালিসা।

Updated By: Jan 19, 2018, 02:21 PM IST
দুবাইতে স্যুইমসুটে বাঙালি কন্যা মোনালিসা, দেখুন

নিজস্ব প্রতিবেদন : তাঁদের বিয়েটা হয়েছিল বিগ বস-এর ঘরে। সেখানেই ভোজপুরী অভিনেত্রী মোনালিসাকে সিঁদুর পরিয়ে, মঙ্গলসূত্র পরিয়ে বিয়ে করেন তাঁর দীর্ঘদিনের বন্ধু বিক্রান্ত। লোক দেখানোর জন্য এবং টিআরপির জন্যই বিগ বসের হাউজে বিয়ে সারেন মোনালিসা। সানাইয়ে সুর ওঠার পর এমনই দাবি করছিলেন সমালোচকরা। কিন্তু, সমস্ত জল্পনার অবসান করে অবশেষে প্রথম বিবাহ বার্ষিকী পালন করলেন মোনালিসা।

আরও পড়ুন : ছেলে কিয়ানই কি মেলাল? প্রাক্তন স্বামী সঞ্জয়ের সঙ্গে করিশ্মা 

 

বিয়ের প্রথম জন্মদিনে দুবাইতে উড়ে যান মোনালিসা এবং বিক্রান্ত। এবং সেখানেই সেলিব্রেট করেন তাঁদের প্রথম বিবাহ বার্ষিকী। কখনও দুবাইয়ের কোনও সমুদ্র সৈকতে আবার কখনও পুল-এ স্যুইমসুটে দেখা যায় মোনালিসাকে। তবে মোনালিসা এবং বিক্রান্ত যখন একই ফ্রেমে হাজির হয়ে পোজ দেন, তখনও আরও উজ্জ্বল হয়ে ওঠে তাঁদের ছবি।

 

 

 #waterbabies #beachlover

A post shared by MONALISA (@aslimonalisa) on

প্রসঙ্গত, মোনালিস এবং বিক্রান্তই প্রথম জুটি নন, যাঁরা বিগ বস হাউজে বিয়ে সারেন। এর আগে বিগ বসের হাউজে সাতপাক বাঁধা পড়েন সারা খান এবং আলি মার্চেন্টও।

.