'তারক মেহতা কা উল্টা চশমা'-র দয়াবেনের পারিশ্রমিক কত জানেন?

বেশ কিছু দাবিদাওয়া শুরু করেছেন দিশা ভাকানি

Updated By: Sep 24, 2018, 12:30 PM IST
'তারক মেহতা কা উল্টা চশমা'-র দয়াবেনের পারিশ্রমিক কত জানেন?

নিজস্ব প্রতিবেদন : বেশ কিছুদিনের জন্য পর্দায় তাঁকে দেখা যায়নি। মাতৃত্বকালীন অবসরে ছিলেন তিনি। ফলে, জেঠালাল গড়ার পাশে তাঁর দয়া-কে দেখা যায়নি। কিন্তু, অপেক্ষার অবসান হতে চলেছে শিগগির। ‘তারক মেহতা ক উল্টা চশমা’-তে এবার ফের ফিরে আসছেন দয়াবেন ওরফে দিশা ভাকানি।

আরও পড়ুন : হাফ বয়সী বান্ধবীর সঙ্গে অনুপের সম্পর্ক, ফুঁসে উঠলেন ভজন ‘সম্রাটের’ প্রাক্তন

দয়াবেন-এর কামব্যাকের খবরে যেমন দর্শকদের মুখে হাসি ফুটেছে, তেমনি প্রযোজক সংস্থা কিন্তু বেশ কিছু চিন্তায় পড়ে গিয়েছে। কেন জানেন? ডিএনএইন্ডিয়া ডট কম-এর খবর অনুযায়ী, কামব্যাকের জন্য দিশা ভাকানি এবার তাঁর পারিশ্রমিকের অঙ্ক বেশ খানিকটা বাড়িয়ে দিয়েছেন। জানা যাচ্ছে, আগে প্রত্যেক এপিসোডের জন্য দিশা নিতেন ১.২৫ লক্ষ করে। এবার তিনি প্রত্যেক এপিসোডের জন্য ১.৫০ লক্ষ্য করে চাইছেন বলে খবর।

আরও পড়ুন : গায়ের রং নিয়ে খোঁটা, অস্ট্রেলিয়ায় চরম হেনস্থা শিল্পাকে

শুধু তাই নয়, এবার থেকে মাসের ১৫ দিন করে দিশা শুটিং করবেন বলে দাবি করেছেন। পাশাপাশি সকাল ১১টা থেকে সন্ধে ৬টা পর্যন্ত তিনি ক্যামেরার সামনে থাকবেন। দিনে ৭ ঘণ্টার বেশি তিনি কোনওভাবেই শুটিং করবেন না বলেও স্পষ্ট জানিয়েছেন দিশা। যা নিয়ে এখন জোর জল্পনা শুরু হয়েছে। দিশার দাবিদাওয়ার প্রেক্ষিতে প্রযোজক সংস্থার তরফে পাল্টা কিছু জানানো হয়েছে কি না, সে বিষয়ে কোনও খোঁজ মেলেনি।

ময়ূর পাডিয়া নামে সম্প্রতি এক ব্যবসায়ীকে বিয়ে করেন দিশা ভাকানি। গত নভেম্বরে স্তুতি নামে এক কন্যা সন্তানের জন্ম দেন এই টেলি অভিনেত্রী। ‘তারক মেহতা কা উল্টা চশমা’-র পাশাপাশি ‘যোধা আকবর’, ‘দেবদাস’-এও অভিনয় করতে দেখা গিয়েছে গুজরাতের এই অভিনেত্রীকে। এই দুই সিনেমাতেই ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। আমির খানের ‘মঙ্গল পান্ডে’ এবং প্রিয়াঙ্কা চোপড়ার ‘লাভ স্টোরি ২০৫০’-তেও অভিনয় করেন তিনি।

আরও পড়ুন : সব 'চরিত্রহীন', উদ্দাম যৌনতা, বাঙালি অভিনেতাদের এই রূপ দেখেছেন!

যদিও ২০০৮ সাল থেকে জনপ্রিয় হয়ে ওঠেন দিশা। ‘তারক মেহতা কা উল্টা চশমা’-য় দয়াবেন-এর চরিত্রই তাঁকে জনপ্রিয় করে তোলে। এই মেগাতে অভিনেতা দিলীপ যোশির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন দিশা ভাকানি।

.