'তারক মেহতা কা উলটা চশমা'-য় দিশাকে ফিরতে দিচ্ছেন না স্বামী!

রিপোর্টে বেশ কিছু তথ্য উঠে এসেছে 

Updated By: Oct 22, 2019, 03:46 PM IST
'তারক মেহতা কা উলটা চশমা'-য় দিশাকে ফিরতে দিচ্ছেন না স্বামী!

নিজস্ব প্রতিবেদন: বিয়ের পর মাতৃত্বকালীন ছুটিতে গিয়েছিলেন। কথা ছিল, মাতৃত্বকালীন ছুটির পর ফের তাঁকে দেখা যাবে 'তারক মেহতা কা উলটা চশমা'-য়। যদিও মাতৃত্বকালীন ছুটি শে, হয়ে গেলও এখনও পর্যন্ত পর্দায় ফিরে আসেননি দয়াবেন ওরফে দিশা ভাকানি।
মা হওয়ার পর মেয়েকে সময় দেওয়ার জন্যই বাড়িতে থাকছেন দিশা। মেয়ের জন্যই  শ্যুটিং ফ্লোর থেকে অব্যাহতি নিয়েছেন তিনি। ফলে দিশাকে শ্যুটিং ফ্লোরে ফিরিয়ে আনতে তারক মেহতা কা উলটা চশমার প্রযোজকরা নির্দিষ্ট শর্ত থেকে বেশ কিছু ছাড় দিয়েছেন।

আরও পড়ুন : খোঁজ নেই অ্যাম্বুলেন্সের, প্রসবের পরই মৃত্যু জনপ্রিয় অভিনেত্রীর
জানা যাচ্ছে, প্রতিদিন দিশাকে মাত্র ৩ ঘণ্টা কাজের প্রস্তাব দেওয়া হয়েছে প্রযোজক অসিত মোদীর তরফে। পাশাপাশি দিশার মেয়ের দেখাশোনার জন্য শ্যুটিং ফ্লোরে পৃথক ব্যবস্থা করে দেওয়া হবে। যাতে অভিনেত্রীর মেয়ের কোনও অসুবিধা না হয়, তার জন্য সমস্ত রকমের ব্যবস্থা করে দেওয়া হবে বলেও প্রযোজক সংস্থার তরফে জানানো হয়েছে। তাও দিশা ভাকানির স্বামী ময়ূর পাড়িয়া এখনও রাজি হননি বলে খবর। তাঁর স্ত্রীর জন্য পৃথক ব্যবস্থার কথা জানানো হলেও তিনি এখনও পর্যন্ত দিশাকে শ্যুটিং ফ্লোরে ফিরতে দিচ্ছেন না বলে খবর।

আরও পড়ুন : নেহা কক্করকে চেপে ধরে জোর করে চুম্বন, ক্ষেপে গেলেন বিশাল
যদিও এ বিষয়ে দিশা ভাকানি কিংবা তাঁর স্বামী ময়ূর পাড়িয়া কোনও মন্তব্য করেননি। প্রসঙ্গত, মাতৃত্বকালীন ছুটির পর শ্যুটিংয়ে ফিরতে হলে দিশা ভাকানির পারিশ্রমিক বাড়িয়ে দিতে হবে তাঁর দাবি দাবি করেন। সে বিষয়ে অবশ্য প্রযোজক সংস্থা একনও কিছু জানায়নি।

.