করিনার কোলে চড়ে স্কুলে পৌঁছল তৈমুর, ভাইরাল মা-ছেলের ছবি

যতই তাঁর চেহারা ‘কঙ্কাল’-এর মত বলে কটাক্ষ করা হোক না কেন, করিনা কিন্তু নেটিজেনদের আক্রমণের মুখে পড়েও নিশ্চুপ সব সময়। আর এবার সিঙ্গাপুর থেকে ফিরে সোজা ছেলেকে নিয়ে স্কুলে ছোটেন করিনা।

Updated By: Mar 28, 2018, 07:16 PM IST
করিনার কোলে চড়ে স্কুলে পৌঁছল তৈমুর, ভাইরাল মা-ছেলের ছবি

নিজস্ব প্রতিবেদন : ফ্যাশন শো-এর পর সিঙ্গাপুর থেকে সবে সবে ফিরেছেন করিনা কাপুর খান। মনীষ মালহোত্রার লেহেঙ্গা পরে যখন শো টপার হলেন বেগম সাহেবা, সেই সময় নেটিজেনদের একংশের কটাক্ষের মুখেও পড়তে হয় তাঁকে। কিন্তু, কোনও কটাক্ষেরই জবাব দেননি করিনা। যতই তাঁর চেহারা ‘কঙ্কাল’-এর মত বলে কটাক্ষ করা হোক না কেন, করিনা কিন্তু নেটিজেনদের আক্রমণের মুখে পড়েও নিশ্চুপ সব সময়। আর এবার সিঙ্গাপুর থেকে ফিরে সোজা ছেলেকে নিয়ে স্কুলে ছোটেন করিনা।

আরও পড়ুন : মেয়েকে নিয়ে দেশে ফিরলেও, ছেলেদের কেন বিদেশেই রেখে এলেন সানি লিওন?

সিঙ্গাপুর থেকে ফেরার পর প্রথমে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য হাজির হন বেগম সাহেবা। কিন্তু, শুটিং শুরু হওয়ার আগে তৈমুরকে স্কুলে ছেড়ে তবেই কাজ শুরু করেন বেবো বেগম। সবুজ গাউনে করিনাকে যেমন লাগছিল বেশ, তেমনি মায়ের কোলে দেখা যায় নীল টি শার্ট পরা তৈমুরকে, সেই সঙ্গে রং মিলিয়ে ট্র্যাকশুটও পরতে দেখা যায় করিনা পুত্রকে।

আরও পড়ুন : ভারত ছেড়ে গেলেও বলিউড প্রীতি যেন কিছুতেই কাটছে না পাকিস্তানি অভিনেত্রীর

মায়ের কোলে চড়ে যখন প্লে স্কুলের দিকে রওনা দেয় তৈমুর, সেই সময় পাপারাত্জির ক্যামেরার ফ্ল্যাশও তাঁকে দেখে ঝলসে উঠতে শুরু করে। আর সেই ফ্ল্যাশের দিকেই যেন অবাক চোখে তাকিয়ে থাকতে দেখা যায় তৈমুর আলি খান-কে। দেখুন সেই ছবি..    

.