তৈমুরের নাম পাল্টে দিলেন সইফ-করিনা!

সবে সবে তার প্রথম জন্মদিন পালন করেছেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান। ছেলের জন্মদিন উপলক্ষ্যে পতৌদি প্রাসাদে উড়ে গিয়ে সেখানে সেলিব্রেট করেছেন নবাব দম্পতি। পতৌদির প্রাসাদ থেকে ফিরে বড়দিনের পার্টি করে ছেলে তৈমুরকে নিয়ে সুইতজারল্যান্ডে উড়ে যান সইফ-করিনা। কিন্তু, সেখান থেকে ফিরে আসার পরই কি পতৌদির ছোট্ট নবাবের নাম পাল্টে দিলেন সইফিনা?

Updated By: Jan 11, 2018, 03:13 PM IST
তৈমুরের নাম পাল্টে দিলেন সইফ-করিনা!

ওয়েব ডেস্ক : সবে সবে তার প্রথম জন্মদিন পালন করেছেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান। ছেলের জন্মদিন উপলক্ষ্যে পতৌদি প্রাসাদে উড়ে গিয়ে সেখানে সেলিব্রেট করেছেন নবাব দম্পতি। পতৌদির প্রাসাদ থেকে ফিরে বড়দিনের পার্টি করে ছেলে তৈমুরকে নিয়ে সুইতজারল্যান্ডে উড়ে যান সইফ-করিনা। কিন্তু, সেখান থেকে ফিরে আসার পরই কি পতৌদির ছোট্ট নবাবের নাম পাল্টে দিলেন সইফিনা?

আরও পড়ুন : 'আমার স্তন আছে এবং তা সুন্দর', বিস্ফোরক এই অভিনেত্রী 

রিপোর্টে প্রকাশ, তৈমুর আলি খান-কে নাকি ‘টিম’ বলে ডাকেন সইফ, করিনা। বাড়িতে সব সময়ই তৈমুরকে ওই নামে ডাকেন তার বাবা-মা। ছোট্ট তৈমুরের নাম পরিবর্তনের নাম পরিবর্তনের ওই খবর প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

এদিকে তৈমুরের নাম নিয়ে যখন জোর জল্পনা শুরু হয়, তখন জানা যায় করিনা নাকি ছেলেকে ‘লিটল জন’ বলে ডাকেন। বাড়িতে ছেলেকে ওই নামে ডাকেন বেবো বেগম। কিন্তু, এবার প্রকাশ্যে এল তৈমুরের আরও একটি নাম।

সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে এসে সইফ বলেন, নীল চোখের তৈমুরের মধ্যে যেমন রয়েছেন রবীন্দ্রনাথ ঠাকুর তেমনি রয়েছেন মনসুর আলি খান পতৌদি তেমনি রয়েছেন রাজ কাপুর। সইফের ওই মন্তব্য নিয়ে শুরু হয় জোর জল্পনাও।

.