নবাবপুত্তুর তৈমুরের বোনের ছবি দেখেছেন...

তৈমুর আলি খানের জন্মের পর থেকেই তাকে নিয়ে সংবাদমাধ্যমের আগ্রহের সীমা নেই। কখনও তৈমুরের হাসির ছবি আবার কখনও ঘুমের ঘরে অবাক করা তৈমুর, ছোট্ট নবাবের ছবি নিয়ে প্রায় সব সময়ই সরগরম পেজ থ্রি। কিন্তু, এবার তৈমুরকে টক্কর দিতে হাজির তার ছোট বোন ইনায়া নাওমি খেমু। বুঝতে পারলেন না তো?

Updated By: Jan 16, 2018, 05:20 PM IST
নবাবপুত্তুর তৈমুরের বোনের ছবি দেখেছেন...

নিজস্ব প্রতিবেদন : তৈমুর আলি খানের জন্মের পর থেকেই তাকে নিয়ে সংবাদমাধ্যমের আগ্রহের সীমা নেই। কখনও তৈমুরের হাসির ছবি আবার কখনও ঘুমের ঘরে অবাক করা তৈমুর, ছোট্ট নবাবের ছবি নিয়ে প্রায় সব সময়ই সরগরম পেজ থ্রি। কিন্তু, এবার তৈমুরকে টক্কর দিতে হাজির তার ছোট বোন ইনায়া নাওমি খেমু। বুঝতে পারলেন না তো?

আরও পড়ুন : এই অভিনেত্রীই হৃত্বিকের স্ত্রী?

ইনায়া হল সোহা আলি খান এবং কুণাল খেমুর মেয়ে। অর্থাত তৈমুরের পিসির মেয়ে। সোহা আলি খানের সঙ্গে যখন ঘুমন্ত ইনায়াকে দেখা গেল এবার স্পষ্টভাবে তখন যেন ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে ওঠে। কখনও সোহার কোলে ঘুমন্ত ইনায়া আবার কখনও শুধু ইনায়ার মুখ ফুটে ওঠে ক্যামেরায়। সবকিছু মিলিয়ে এবার তৈমুরের পর ইনায়া নাউমি খেমুর ছবিও ভাইরাল।

দেখুন..

কখনও শাহিদ কন্যা মিশা আবার কখনও তৈমুর আবার কখনও শাহরুখ পুত্র আব্রাম, স্টার কিডদের নিয়ে জল্পনা অব্যাহত। আর এবার সেই তালিকায় যুক্ত হল ইনায়ার নামও।  

.