আদরের টিম-কে নিয়ে বড় সিদ্ধান্ত নিয়েই ফেললেন সইফ-করিনা

প্রকাশ্যেও এসে গিয়েছে সেই খবর

Updated: Dec 7, 2018, 05:40 PM IST
আদরের টিম-কে নিয়ে বড় সিদ্ধান্ত নিয়েই ফেললেন সইফ-করিনা

নিজস্ব প্রতিবেদন : ২০১৬ সালে যখন ছোট্ট ছেলেকে নিয়ে হাসপাতালের বাইরে আসেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান, তখনই ভাইরাল হয়ে যায় সেই ছবি। সেই থেকে শুরু। এরপর এমন কোনও দিন নেই যখন পাপারাত্জির ক্যামেরার ফ্ল্যাশে ঝলসে ওঠেনি তার ছোট্ট মুখ। প্লে স্কুলে যাওয়া থেকে শুরু করে, মায়ের কোলে চেপে বেড়াতে যাওয়া, সব সময়ই ক্যামেরার ফ্ল্যাশে তার ছোট্ট চেহারা। বুঝতেই পারছেন সইফ-করিনা পুত্র তৈমুরের কথাই বলা হচ্ছে। এবার সেই তৈমুর আলি খান পতৌদি ২ বছরে পড়তে চলেছে। আগামী ২০ ডিসেম্বর করিনার আদরের 'টিম'-এর দ্বিতীয় বছরের জন্মদিন। 

আরও পড়ুন : মুক্তির পরই ধাক্কা, উত্তরাখণ্ডে 'ব্যান' সারার 'কেদারনাথ'
পতৌদির ছোট্ট নবাবের ২ বছরের জন্মদিন উপলক্ষে সইফ-করিনা কি করছেন জানেন? রিপোর্টে প্রকাশ, তৈমুরের দ্বিতীয় জন্মদিন উপলক্ষে এবার নাকি এক বড়সড় পার্টির আয়োজন করছেন 'সইফিনা'। কেক, বেলুন, মোমবাতি দিয়ে সাজানো হবে তৈমুরের দ্বিতীয় জন্মদিনের পার্টি।  আর সেখানে হাজির থাকবে বলিউড তারকাদের সন্তানরা। ঐশ্বর্য-কন্যা আরাধ্যা থেকে শুরু করে শাহরুখের আদরের আব্রাম কিংবা তুষার কাপুরের ছেলে লক্ষ্ম কিংবা টিম-এর বোন ইনায়া, প্রত্যেকেরই দেখা পাওয়া যাবে আগামী ২০ ডিসেম্বর। 
তৈমুরের প্রথম জন্মদিন উপলক্ষে পতৌদি রাজপ্রাসাদে অনুষ্ঠানের আয়োজন করেছিলেন সইফ, করিনারা। সেখানে হাজির ছিলেন কাপুর এবং পতৌদি পরিবারের সদস্যরা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : পছন্দ নয় নিক-কে? মেয়ের বিয়ে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া

একদম ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে গতবার পালন করা হয় তৈমুরের প্রথম জন্মদিন। যেখানে বাবা সইফ আলি খানের সঙ্গে ঘোড়ায় চড়া থেকে শুরু করে মাসি করিশ্মা কাপুরের কোলে বসে দোল খাওয়া, সবকিছুই করতে শুরু করে করিনা-পুত্র।  কিন্তু, ২ বছরের জন্মদিন উপলক্ষে অন্য তারকা সন্তানদের সঙ্গে তৈমুর এবার পার্টি কতটা উপভোগ করতে পারে, সেটাই দেখার। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : সংসার, সন্তান নিয়ে মুখ খুললেন অনুষ্কা

এদিকে সম্প্রতি কেরলের একটি দোকানে বিক্রি হতে শুরু করে তৈমুর পুতুল। সেই ছবি প্রকাশ্যে আসতেই, তা ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। এরপর 'কেদারনাথ'-এর প্রমোশনের সইফ-কন্যা সারা একটি রিয়েলিটি শো-এর মঞ্চে গেলে, তাঁর হাতে তৈমুর পুতুল ধরিয়ে দেওয়া হয়। যা দেখে রীতিমত অসন্তুষ্ট হয়ে ওঠেন তৈমুরের ঠাম্মা শর্মিলা ঠাকুর। শোনা যায়, এত ছোট বয়সে তৈমুর যদি ক্রমাগত সব সময় সংবাদমাধ্যমের নজরে থাকে, তাহলে আর পাঁচজন সাধারণ শিশুর মত বেড়ে উঠতে পারবে না। যা নিয়ে সইফ কিংবা করিনাকে অবশ্য কোনও মন্তব্য করতে শোনা যায়নি। 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close