বিতর্ক অব্যাহত, টিম Tandav-এর বিরুদ্ধে FIR মুম্বইতে

বুধবার দুপুরে দায়ের করা হয় অভিযোগ 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 20, 2021, 05:37 PM IST
বিতর্ক অব্যাহত, টিম Tandav-এর বিরুদ্ধে FIR মুম্বইতে
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​উত্তরপ্রদেশের পর মুম্বই। তাণ্ডবের বিরুদ্ধে এফআইআর দায়ের করল মুম্বই পুলিস। ভারতীয় দণ্ডবিধির ৫০৫ (২), ১৫৩-র এ এবং ২৯৫-র এ ধারায় দায়ের করা হয়েছে অভিযোগ। মুম্বইয়ের ঘাটকোপর থানাতেই তাণ্ডবের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। তাণ্ডবের পরিচালক, প্রযোজক, চিত্রনাট্যকারদের পাশাপাশি সইফ আলি খান, জিসান আয়ূবদের বিরুদ্ধেও দায়ের করা হয় অভিযোগ। প্রসঙ্গত তাণ্ডবে একজন রাজনীতিবিদের ভূমিকায় অভিনয় করেন সইফ এবং একজন কলেজ ছাত্রের ভূমিকায় দেখা যায় জিসান আয়ূবকে।

১৫ জানুয়ারি আমাজন প্রাইমে মুক্তি পায় তাণ্ডব। পরিচালক আলি আব্বাস জাফরের ওই ওয়েব সিরিজ মুক্তি পাওয়ার পরপরই জোর কদমে বিতর্ক শুরু হয়ে যায়। উত্তরপ্রদেশের লখনউয়ের হজরতগঞ্জ কোতওয়ালি থানায় আলি আব্বাস জাফর এবং সইফ আলি খানদের বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ। পাশাপাশি এও জানাননো হয়, তাণ্ডব তৈরির অভিযোগে আলি আব্বাস জাফর এবং সইফ আলি খানদের গ্রেফতার করা হতে পারে। সেই কারণে উত্তরপ্রদেশ পুলিস মুম্বইতে পৌঁছবে বলেও জানানো হয়। যেমন কথা তেমনি কাজ।

আরও পড়ুন : ফুল কিনতে বেরিয়ে ক্যামেরা দেখে বিরক্ত Rhea Chakraborty

বুধবার দুপুরে মুম্বইতে পৌঁছয় লখনউ পুলিস। তারপরই মহারাষ্ট্র সরকারের তরফে জানানো হয়,তাণ্ডব বিতর্ক নিয়ে তাঁরা অবগত। এ বিষয়ে উত্তরপ্রদেশ পুলিসকে সমস্ত রকমের সাহায্য করতে প্রস্তুত মুম্বই পুলিস। উত্তরপ্রদেশ পুলিস মুম্বইতে পৌঁছনোর পরপরই এবার তাণ্ডবের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয় মহারাষ্ট্র সরকারের তরফে। এদিকে মহারাষ্ট্রের পাশাপাশি মধ্যপ্রদেশ সরকারও তাণ্ডবের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করবে বলে ইঙ্গিত দেওয়া হয় সে রাজ্যের সরকারের তরফে।

.