Tasnia Farin: খুনের মামলা থেকে অপরাধ চক্রের রমরমা, তাসনিয়া ফারিণের অসময়

Osomoy Movie: এই সময়ের আলোচিত নাট্য নির্মাতা কাজল আরেফিন অমি নিয়ে এসেছেন তাঁর প্রথম ওয়েব ফিল্ম ‘অসময়’। দেশের সর্ববৃহৎ ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ-তে সোমবার সন্ধে ৭ টায় মুক্তি পেল এই ছবি।

Updated By: Jan 23, 2024, 06:26 PM IST
Tasnia Farin: খুনের মামলা থেকে অপরাধ চক্রের রমরমা, তাসনিয়া ফারিণের অসময়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই সময়ের আলোচিত নাট্য নির্মাতা কাজল আরেফিন অমি নিয়ে এসেছেন তাঁর প্রথম ওয়েব ফিল্ম ‘অসময়’। দেশের সর্ববৃহৎ ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ-তে সোমবার সন্ধে ৭ টায় মুক্তি পেল এই ছবি । বর্তমান সময় ও সমাজের এক বাস্তব গল্প নিয়ে নির্মিত এই ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। এছাড়া অন্যান্য চরিত্রে আছেন প্রতিভাবান অভিনেত্রী রুনা খান, প্রথিতযশা অভিনেতা তারিক আনাম খান, ইরেশ জাকের, শরাফ আহমেদ জীবন, ইন্তেখাব দিনার, মনিরা মিঠু, শ্বাশত দত্ত, সুমন পাটোয়ারি , শিমুল শর্মা, লামীমা লাম, ইশরাত জাহিন আহমেদ সহ আরও অনেকে।

সিনেমায় একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। ‘অসময়’ ফিল্মটির মূল কাহিনী একজন বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রী উর্বিকে ঘিরে আবর্তিত হয়। যেখানে সে একটি ঘটনাচক্রে খুনের মামলায় ফেঁসে যায়। সন্দেহ করা হয়, ছাত্রী হলেও সে একটি অপরাধ চক্রের সঙ্গে জড়িত, যার মূল কাজ সমাজের প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক করে তাদের কাছ থেকে অনৈতিক অর্থ আদায় করা। কিন্তু আসলেই এই অভিযোগ সত্য? নাকি পুরোটাই ষড়যন্ত্র? জানতে হলে দেখতে হবে পুরো সিনেমাটি।

আরও পড়ুন: Saif Ali Khan: স্ত্রী-র হাত ধরেই হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সইফ, কেমন আছেন অভিনেতা?

একাধিক কলাকুশলীদের নিয়ে নির্মিত এই ওয়েব ফিল্মে নির্মাতা অমি অনেকগুলি ছোট ছোট গল্প বলার চেষ্টা করেছেন, যা পরবর্তীতে একই গাঁথুনিতে মিলিত হয়। এরফলে গল্পের রহস্য আর দর্শক ধরে রাখার ক্ষমতা ক্রমান্বয়ে বাড়তে থাকে। অসময় নিয়ে নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, “আমাদের সমাজের বেশির ভাগ মানুষ সুন্দর পোশাক পরে চলাফেরা করে। তারা এমন একটা ভাব ধরে যে অনেক আধুনিক। কিন্তু ভেতরটা পোশাকের মতো সুন্দর নয়, বরং নোংরা মানসিকতায় পরিপূর্ণ। মুখোশধারী এই মানুষগুলোকে নিয়েই সিনেমার গল্প সাজানো হয়েছে। সিনেমাটি মুক্তির পর পরই বেশ ভালো সাড়া পাচ্ছি। আশা করছি, সর্বস্তরের দর্শক সিনেমাটিকে দেখবেন, পছন্দ করবেন।”

আরও পড়ুন: Kangana Ranaut: রামলালার প্রাণ প্রতিষ্ঠার পরই 'ইমারজেন্সি'র তারিখ ঘোষণা বলি কুইনের

অসময়-এর প্রধান অভিনেত্রী তাসনিয়া ফারিণ বলেন, “অসময়ের ট্রেলার প্রকাশ হওয়ার পর থেকেই বেশ ভালো সাড়া পাচ্ছিলাম। এরপর পুরো ফিল্মটি আসার পর সহকর্মী, বন্ধু ও ভক্তদের কাছ থেকে প্রতিনিয়ত প্রশংসা পাচ্ছি। অনেকে এসএমএস দিয়ে জানাচ্ছেন, অনেকে আবার কল দিয়ে তাদের ভালো লাগার বিষয়গুলো প্রকাশ করছেন। বিষয়টি বেশ উপভোগ করছি। অমি ভাইয়ের নির্দিষ্ট একটি জনরা আছে। সবাই মনে করে তার নির্মাণ মানেই কমেডি ড্রামা হবে। তবে এই গল্পটি একেবারেই আলাদা। নিজের মতো করে গল্পের চিত্রনাট্য করেছেন তিনি। আর্টিস্ট নির্বাচনের ক্ষেত্রেও তিনি বেশ সচেতন ছিলেন। এরপর পর্দায় ওয়েব ফিল্মের প্রতিটি চরিত্র গুরুত্ব দিয়েছেন। সবকিছু মিলিয়ে কাজটি যখন সম্পন্ন হয় তখনই আমরা সবাই ধারণা করছিলাম ভালো কিছু হতে যাচ্ছে। সেই কনফিডেন্স আমিসহ সব অভিনেতা-অভিনেত্রীর ছিল। যার প্রমাণ মুক্তির পর পাচ্ছি।”

আরও পড়ুন: Satyam Bhattacharya: বিয়ে সারলেন অভিনেতা সত্যম, বল্লভপুরের রূপকথার 'রাজা'-র রানী কে?

রুনা খান বলেন, “ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করাটাই একজন অভিনেত্রীর কাজ। সেটা করতে পারছি বলে ভালো লাগছে। ‘অসময়'-এর শুটিং করতে গিয়ে নানারকম অভিজ্ঞতা হয়েছে। এটির গল্প আমার অন্যান্য কাজ থেকে একেবারেই আলাদা। বলা চলে, বিপরীতমুখী চরিত্রেই এখানে কাজ করেছি। তবে দর্শকরা যে আমার এই কাজকে এতো ভালোভাবে গ্রহণ করবেন, সেটা একেবারেই আশাতীত ছিলো!”

উল্লেখ্য, গত বছর নির্মাতা কাজল আরেফিন অমি ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ-এর সঙ্গে 'হোটেল রিল্যাক্স’ নির্মাণ করেন। হোটেল রিল্যাক্স এখন পর্যন্ত বঙ্গ-এর সবচেয়ে জনপ্রিয় ও দেশীয় ওটিটি ইন্ডাস্ট্রির সবচেয়ে ব্যবসাসফল কন্টেন্ট হিসেবে রেকর্ড গড়ে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.