বলিউডের বাদশা ফিরছেন ছোট পর্দায়, আরও একবার শো সঞ্চালকের ভূমিকায় শাহরুখ

ছোট পর্দায় বড় মুখ। বলিউডের বাদশা এবার আরও একবার শো সঞ্চালকের ভূমিকায়। 'TED টকস ইন্ডিয়া: ন্যয়ি সোচ', এই হিন্দি টেলিভিশন শো হোস্ট করবেন শাহরুখ খান। "আমার বিশ্বাস TED টকস ইন্ডিয়া: ন্যয়ি সোচ ভারতীয় চেতনাকে উদ্বুদ্ধ করবে। এটা একটা দারুণ কনসেপ্ট। খুব সহজেই এই ভাবনার সঙ্গে অনেক মানুষকে একত্রিত করে দেওয়া যাবে। কোনও পরিবর্তনের জন্য এমন শক্তিশালী মাধ্যম খুবই কম আছে। আমি এই কাজটা করার জন্য ভীষণ উৎসাহী। আশা করি আমরা ভাল কাজ করব এবং যুব সমাজকে অনুপ্রেরণা দিতে পারব", নিজের আরও একবার ছোট পর্দায় আত্মপ্রকাশ নিয়ে এমনটাই বলছেন শাহরুখ খান। 

Updated By: Feb 16, 2017, 05:21 PM IST
বলিউডের বাদশা ফিরছেন ছোট পর্দায়, আরও একবার শো সঞ্চালকের ভূমিকায় শাহরুখ

ওয়েব ডেস্ক: ছোট পর্দায় বড় মুখ। বলিউডের বাদশা এবার আরও একবার শো সঞ্চালকের ভূমিকায়। 'TED টকস ইন্ডিয়া: ন্যয়ি সোচ', এই হিন্দি টেলিভিশন শো হোস্ট করবেন শাহরুখ খান। "আমার বিশ্বাস TED টকস ইন্ডিয়া: ন্যয়ি সোচ ভারতীয় চেতনাকে উদ্বুদ্ধ করবে। এটা একটা দারুণ কনসেপ্ট। খুব সহজেই এই ভাবনার সঙ্গে অনেক মানুষকে একত্রিত করে দেওয়া যাবে। কোনও পরিবর্তনের জন্য এমন শক্তিশালী মাধ্যম খুবই কম আছে। আমি এই কাজটা করার জন্য ভীষণ উৎসাহী। আশা করি আমরা ভাল কাজ করব এবং যুব সমাজকে অনুপ্রেরণা দিতে পারব", নিজের আরও একবার ছোট পর্দায় আত্মপ্রকাশ নিয়ে এমনটাই বলছেন শাহরুখ খান। 

এর আগেও 'কৌন বনেগা ক্রোড়পতি'র মত হিট রিয়াল্যাটি শো হোস্ট করেছেন শাহরুখ খান। বলিউডের ছোট পর্দায় রমরমা আজকের নয়, এর আগেও বিগ বি, আমির খান, সলমান খানকে দেখা গিয়েছে অনেক জনপ্রিয় টেলিভিশন শো হোস্ট করতে। 'সত্যমেব জয়তে' হোস্ট করে সারা ফেলে দিয়েছেন বলিউডের মিস্টার পারফ্যাকশনিস্ট আমির খান। 'বিগ বস' হোস্ট করেছেন সলমন। এবার আরও একবার ছোট পর্দায় সঞ্চালকের ভূমিকায় শাহরুখ। 

.