Ranbir Kapoor: ‘তেলুগুরাই রাজ করবে...’ রণবীরকে হুমকি দিয়ে বিতর্কের মুখে তেলঙ্গানার মন্ত্রী...

Animal Promotion in Hyderabad: সম্প্রতি হায়দ্রাবাদে ছিল রণবীরের আগামী ছবি ‘অ্যানিমাল’-এর প্রচার। সেখানেই রণবীরের উদ্দেশ্য এক বিতর্কিত মন্তব্য করে বসেন তেলঙ্গানার মন্ত্রী। ছবিতে রণবীরের পাশাপাশি দেখা যাবে রশ্মিকা মন্দানা, অনিল কাপুর ও ববি দেওলকে। এদিন হাজির ছিলেন সুপারস্টার মহেশবাবু ও এস এস রাজামৌলি।

Updated By: Nov 29, 2023, 03:07 PM IST
Ranbir Kapoor: ‘তেলুগুরাই রাজ করবে...’ রণবীরকে হুমকি দিয়ে বিতর্কের মুখে তেলঙ্গানার মন্ত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুক্তির অপেক্ষায় রণবীর কাপুরের(Ranbir Kapoor) 'অ্যানিম্যাল'(Animal)। ছবিতে রণবীরের পাশাপাশি দেখা যাবে রশ্মিকা মন্দানা(Rashmika Mandanna), অনিল কাপুর(Anil Kapoor) ও ববি দেওলকে(Boby Deol)। সম্প্রতি এই ছবির নির্মাতারা হায়দ্রাবাদে(Hyderabad) একটি প্রি-রিলিজ ইভেন্টের আয়োজন করেছিলেন। অভিনেতা রণবীর কাপুর ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তেলুগু ছবির সুপারস্টার মহেশ বাবু(Mahesh Babu) ও পরিচালক এস এস রাজামৌলি(S S Rajamouli)। কিন্তু এই ইভেন্টের স্পটলাইট ঘুরে যায় তেলঙ্গানার শ্রম ও কর্মসংস্থান মন্ত্রী মাল্লা রেড্ডির(Malla Reddy) দিকে। 'ভারতীয় সিনেমার উপর তেলুগুদের শাসন'  নিয়ে মন্তব্য করে বিতর্ক শুরু করেন তিনি।

আরও পড়ুন- Hero Alom | Rakhi Sawant: ‘সলমান ভাই, নতুন হিরো আসছে’, বলিউডে রাখির বিপরীতে হিরো আলম!

এদিন মাল্লা রেড্ডি মঞ্চে এসে ছবির প্রধান অভিনেতা বলিউড তারকা রণবীর কাপুরের সঙ্গে কথা বলতে গিয়ে বলেন, "রণবীর জি, আমি আপনাকে একটা কথা বলতে চাই। আগামী পাঁচ বছরের মধ্যে আমাদের তেলুগু মানুষ ভারত, বলিউড, হলিউডের ওপর পুরোপুরি রাজত্ব করবে’। তেলঙ্গানার মন্ত্রী শুধু এখানেই থেমে থাকেননি, রণবীরকেও এক বছর পর হায়দ্রাবাদে শিফট করতে হবে বলে দাবি জানান তিনি।

মাল্লা রেড্ডি বলেন, ‘আপনিও বলবেন, বম্বে বুড়ো হয়ে গেছে। বেঙ্গালুরুতে যানজট। মাল্লা রেড্ডি বলেন, 'ভারতে একটি মাত্র শহর রয়েছে এবং সেটি হল হায়দ্রাবাদ’।  তিনি তেলুগু পরিচালক রাজামৌলি, সুপারস্টার মহেশ বাবু, এমনকি অ্যানিম্যাল পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা এবং রশ্মিকা মন্দানারও প্রশংসা করেন। রেড্ডির এই বক্তব্যে তেলুগু ফিল্ম ফ্যান এবং অন্যান্যরা এক্স হ্যান্ডেলে বেশি বিরক্তিই প্রকাশ করেন। এই কথা শোনার সময় হাসিমুখে থাকার জন্য, অনেকেই রণবীরের প্রশংসা করেছেন।

আরও পড়ুন- Pori Moni: ‘শেষ গন্তব্য…’ শোকস্তব্ধ পরীমণি লিখলেন আফসোসের কথা...

তাঁর এই বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই সমালোচনায় মুখর হন নেটপাড়ার বাসিন্দারা। কেউ লিখেছেন, এত ধৈর্য ধরার জন্য রণবীরকে স্যালুট অন্য এক নেটিজেন লিখেছেন, সব হিন্দিভাষী বন্ধুদের কাছে তিনি একজন রাজনীতিবিদ। তারা ভোট চায়। আরেকজনের পরামর্শ, হিন্দি দর্শক দক্ষিণের অভিনেতা ও তাঁদের ছবিকে কোনও ভেদাভেদ ছাড়াই ভালবাসে। কিন্তু এখানে তেলগু নেতা বলিউড ও হিন্দি দর্শকদের নিয়ে মজা করেছেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.