স্ত্রীর উপর মারধর, অত্যাচার, চুরির অভিযোগে গ্রেফতার অভিনেতা

চুরির অভিযোগে গ্রেফতার করা হল তেলুগু স্টার সম্রাট রেড্ডিকে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৮০, ৪৪৮ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। স্ত্রীর অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে সম্রাট রেড্ডিকে।

Updated By: Jan 31, 2018, 01:15 PM IST
স্ত্রীর উপর মারধর, অত্যাচার, চুরির অভিযোগে গ্রেফতার অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : চুরির অভিযোগে গ্রেফতার করা হল তেলুগু স্টার সম্রাট রেড্ডিকে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৮০, ৪৪৮ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। স্ত্রীর অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে সম্রাট রেড্ডিকে।

আরও পড়ুন : ৪০-এ অমৃতা, আদিবাসী হয়ে সেলিব্রেট করিনার 

রিপোর্টে প্রকাশ, বেশ কিছুদিন ধরেই সম্রাট রেড্ডির সঙ্গে মনোমালিন্য চলছিল তাঁর স্ত্রী হর্ষিতা রেড্ডির। ফলে সম্রাট রেড্ডির বাড়ি থেকে পৃথকই থাকছিলেন হর্ষিতা। অভিযোগ, মকরসংক্রান্তির দিন হর্ষিতা বাড়ি ছেড়ে মায়ের কাছে যান। সেখান থেকে ফিরে এসে ঘরের তালা ভাঙা দেখতে পান। ঘর থেকে বেশ কিছু মূল্যবান জিনিস এবং গয়না চুরি হয়েছে বলে অভিযোগ দায়ের করেন হর্ষিতা। পারিবারিক সম্পর্কের টানাপোড়েনের জেরেই সম্রাট রেড্ডির চুরি করেছেন বলে অভিযোগ দায়ের করেন তাঁর স্ত্রী।

হর্ষিতা আরও অভিযোগ, সম্রাট নাকি প্রায়শই তাঁকে মারধর করতেন। দামী গাড়ি এবং ঘড়ির দাবিতে সম্রাট অত্যাচার চালাতেন তাঁর উপর। শারীরিকভাবে অত্যাচারের পাশাপাশি সম্রাট রেড্ডি তাঁর উপর মানসিক অত্যাচারও চালাতেন বলে অভিযোগ। এর আগে রাজেন্দ্রনগর থানায় সম্রাটের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় বলে জানা যায়।

.