মার্কিন তারকার ঘরণী হয়ে প্রিয়াঙ্কা যা পারলেন না, এবার তাই করে দেখালেন দীপিকা

রণবীর সিং-ও বেশ দেন বেশ জমিয়ে 

Updated By: Jan 2, 2019, 01:22 PM IST
মার্কিন তারকার ঘরণী হয়ে প্রিয়াঙ্কা যা পারলেন না, এবার তাই করে দেখালেন দীপিকা

নিজস্ব প্রতিবেদন : মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বিদেশি পরিবারের পুত্রবধূও হয়েছেন। কিন্তু, মার্কিন মুলুকের পাকাপোক্ত বাসিন্দা হয়েও, পিগি যা পারলেন না, এবার তাই করে দেখালেন দীপিকা পাডুকন। কি অবাক লাগছে শুনে?

আরও পড়ুন : বছরের শুরুতেই বাগদান সেরে ফেললেন অক্ষয় কুমারের নায়িকা
খুলে বলা যাক তাহলে বিষয়টি। রণবীর সিং-এর সঙ্গে বিয়ের পর সম্প্রতি মধুচন্দ্রিমায় মার্কিন মুলুকে পাড়ি দিয়েছেন দীপিকা পাডুকন। স্বামীর হাত ধরে মুম্বই বিমানবন্দরে তাঁদের ছবিও দেখা গিয়েছে। কিন্তু, মধুচন্দ্রিমা কাটানোর সময় আচমকাই দীপিকার ফ্যান ক্লাবের তরফে একটি ছবি শেয়ার করা হয়। যেখানে দেখা যায়, অস্টিন (টেক্সাসের একটি শহর)-এর একটি রেস্তোরাঁয় দীপিকা পাডুকন-এর নামে ধোসা বিক্রি করা হচ্ছে। ফ্যান ক্লাবের সেই টুইট দেখে নিজেও অবাক হয়ে যান দিপ্পি। নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেন সেই অনবদ্য অনুভূতির কথা। নতুন বছরের শুরুতে যে এভাবে কিছু জানতে পারবেন নিজের বিষয়ে, তা কল্পনাও করতে পারেননি বলে জানান রণবীর-ঘরণী।

আরও পড়ুন : শেষের দিকে বড্ড একা হয়ে পড়েছিলেন কাদের খান, ক্ষোভ উগরে দিলেন শক্তি কাপুর
তবে শুধু মার্কিন মুলুকেই নাকি নয়, পুনেতেও নাকি পরোটার থালি আপনি পেয়ে যাবেন দীপিকা পাডুকনের নামে। আর এসব দেখেশুনে রণবীর সিং বলেন, যেখানে দীপিকা পাডুকনের নামে যা খাবারদাবার পাওয়া যাচ্ছে, তিনি সব খাবেন। 
দেখুন দীপিকার সেই টুইট...

 

এদিকে স্ত্রী দীপিকা পাডুকনের সঙ্গে মার্কিন মুলুকে পাড়ি দেওয়ার পর সামনে আসে রণবীর সিং-এর 'গলি বয়'-এর পোস্টার। যেখানে আলিয়া ভাট-এর সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে। অন্যদিকে, 'সিম্বা' মুক্তি পাওয়ার পর বক্স অফিসে ইতিমধ্যেই গর্জন শুরু করে দিয়েছে রণবীর, সারার এই সিনেমা। তবে মধুচন্দ্রিমা থেকে ফিরে আসার পর রণবীর যেমন 'গলি বয়' এবং ;তখত' নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন, তেমনি দীপিকাও শুরু করে দেবেন মেঘনা গুলজারের সিনেমা 'ছাপক'-এর শুটিং।

.