১৬ বছর পর অদ্ভুত স্বীকারোক্তি এই বলিউড ডিভার!

দিন কয়েক আগেই ড্রাগ পাচার করার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়। সোশ্যাল মিডিয়াতেও ঝড় ওঠে তাঁর গ্রেফতারকে কেন্দ্র করে। যদিও, পরে জামিন পান একদা বলিউডের গ্ল্যামার গার্ল মমতা কুলকর্নি। শুধু এই ডার্গ পাচারই নয়, সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেওয়ার পর তার বিরুদ্ধে ওঠে একাধিক বিতর্ক। তবুও, দীর্ঘ ১৬ বছর ধরে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেননি একসময়ের এই লাস্যময়ী।

Updated By: Jul 21, 2016, 07:14 PM IST
১৬ বছর পর অদ্ভুত স্বীকারোক্তি এই বলিউড ডিভার!

ওয়েব ডেস্ক : দিন কয়েক আগেই ড্রাগ পাচার করার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়। সোশ্যাল মিডিয়াতেও ঝড় ওঠে তাঁর গ্রেফতারকে কেন্দ্র করে। যদিও, পরে জামিন পান একদা বলিউডের গ্ল্যামার গার্ল মমতা কুলকর্নি। শুধু এই ডার্গ পাচারই নয়, সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেওয়ার পর তার বিরুদ্ধে ওঠে একাধিক বিতর্ক। তবুও, দীর্ঘ ১৬ বছর ধরে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেননি একসময়ের এই লাস্যময়ী।

তবে, এবার একটি সংবাদ মাধ্যমকে নিজের জীবনের কথা জানালেন তিনি। কেরিয়ারের শীর্ষে থাকা অবস্থায় কেন তিনি অভিনয় ছেড়েছিলেন? কেনই বা ভিকি গোস্বামীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠেছিল। ৪৪ বছর বয়সী এই বলিউড অভিনেত্রী জানিয়েছেন, কোথায় তাঁর সঙ্গে ভিকির পরিচয় হয়েছিল। তিনি বলেন, ভিকির কাছে রীতিমতো আত্মসমর্পণ করেন তিনি। আরও জানান, ২০০০ সালে দুবাইয়ে তাঁর আধ্যাত্মিক গুরুর নির্দেশেই ভিকিকে দেখতে যান মমতা। আর তারপর থেকেই সিনেমা থেকে পাকাপাকি সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন। তাঁর আও স্বীকারোক্তি, মায়ের চাপে পড়েই তিনি নাকি গ্ল্যামারের দুনিয়াতে পা রাখেন। তাই কেরিয়ারের চূড়োয় থাকা অবস্থাতেও অন্তরালে চলে যেতে পিছপা হননি তিনি। তবে, বর্তমানে তিনি ভারতে নেই। বর্তমানে সিনেমা নয়, আধ্যাত্মিক চেতনায় মগ্ন তিনি।

.