বিয়ের আগেই বিচ্ছেদ মিলিন্দ-অঙ্কিতার?

 সত্যিই কি মিলিন্দ সোমানের সঙ্গে অঙ্কিতা কোনওয়ারের বিচ্ছেদ হয়েই গিয়েছে? সমালোচকদের এই প্রশ্নের উত্তর এবার দিলেন অঙ্কিতা।

Updated By: Apr 19, 2018, 12:55 PM IST
বিয়ের আগেই বিচ্ছেদ মিলিন্দ-অঙ্কিতার?

নিজস্ব প্রতিবেদন : বিয়ের আগেই কি বিচ্ছেদ হয়ে গেল মিলিন্দ সোমান এবং অঙ্কিতা কোনওয়ারের? বেশ কিছুদিন ধরেই এমন গুঞ্জন শুরু হয়েছে জোর কদমে। কিন্তু, চলতি বছরে যেখানে মিলিন্দ-অঙ্কিতা ৪ হাত এক হওয়ার কথা, সেখানে কীভাবে তাঁদের বিচ্ছেদ হল, এমন প্রশ্নও উঠতে শুরু করে বিভিন্ন মহলে। কিন্তু, সত্যিই কি মিলিন্দ সোমানের সঙ্গে অঙ্কিতা কোনওয়ারের বিচ্ছেদ হয়েই গিয়েছে? সমালোচকদের এই প্রশ্নের উত্তর এবার দিলেন অঙ্কিতা।

আরও পড়ুন : শ্রীদেবী কন্যা জাহ্নবী কি অসুস্থ?

সম্প্রতি মিলিন্দের সঙ্গে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন অঙ্কিতা কোনওয়ার। যে ছবিতে দু’জনের সম্পর্কের রসায়ন স্পষ্ট চোখে পড়ছে। শুধু তাই নয়, যাঁরা তাঁদের বিচ্ছেদ নিয়ে জল্পনা শুরু করেছেন, তাঁদের ধারণা একেবারেই সঠিক নয় বলেও মন্তব্য করেন তিনি। দেখুন মিলিন্দ-অঙ্কিতার ছবি..

 

 

আরও পড়ুন : এখনও মাধুরী দীক্ষিতকে বিয়ে করতে চান সঞ্জয় দত্ত?

মিলিন্দ সোমানের সঙ্গে অঙ্কিতা কোনওয়ারের সম্পর্ক নিয়ে নেটিজেনদের বিরূপ মন্তব্যও সহ্য করতে হয়েছে তাঁদের। কিন্তু, যে যা-ই বলুন না কনে, তাঁদের কিছু এসে যায় না বলেও স্পষ্ট জানিয়ে দেন বছর ছাব্বিশের অঙ্কিতা।

 

 
.