রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন দিদি ঋদ্ধিমা

 আলিয়ার সম্পর্ক মুখ খুললেন রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি।

Updated By: Nov 4, 2018, 09:35 PM IST
রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন দিদি ঋদ্ধিমা

নিজস্ব প্রতিবেদন: বি-টাউনে রণবীর আলিয়া সম্পর্কের কথা এখন সকলের জানা। এখন শুধুই রণবীরের সঙ্গে আলিয়ার বিয়ের পিঁড়িতে বসার অপেক্ষা। শোনা যাচ্ছে আগামী বছরই নাকি আলিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে পারেন রণবীর কাপুর। এসব খবরের মাঝেই ভাই রণবীরের সঙ্গে ভাট কন্যা আলিয়ার সম্পর্ক নিয়ে মুখ খুললেন ঋষি কাপুর ও নীতু সিং কাপুরের মেয়ে অর্থাৎ রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি।

'হিন্দুস্থান টাইমস'এর তরফে রণবীর আলিয়ার সম্পর্কের বিষয়ে ঋদ্ধিমা কাপুর সাহানিকে প্রশ্ন করা হলে তিনি বলেন, '' হ্যাঁ, এটা হতেই পারে। এবিষয়ে আমি কী বলতে পারি? ভাইকেই( রণবীর) জিজ্ঞাসা করুন। আমি আমার ভাইয়ের খুশিতেই খুশি। কারণ বোন হিসাবে আমি ভীষণ সুখী।''

আরও পড়ুন-ব্যাংককের রাস্তায় প্রকাশ্যেই ঘনিষ্ঠ রাজ শুভশ্রী, ভাইরাল ছবি...

প্রসঙ্গত, ঋদ্ধিমা কাপুরের এই কথা থেকেই বোঝা যাচ্ছে আলিয়ার সঙ্গে তাঁর ভাই রণবীরের সম্পর্কে তাঁর কোনও আপত্তিই নেই। তবে ঋদ্ধিমা কাপুরের সঙ্গে রণবীরের সম্পর্ক ভীষণ কাছের তা প্রায় সকলেরই জানা। এমনকি আলিয়ার কথা জানার পরই তাঁকে কাপুর পরিবারে সাদরে অভ্যর্থনা জানিয়েছেন ঋদ্ধিমা কাপুর। আলিয়াকে তিনি নিজের বানানো একটি ব্রেসলেট পাঠিয়েছিলেন। প্রসঙ্গত ঋদ্ধিমা কাপুর সাহানি পেশায় একজন জুয়েলারি ডিজাইনার।

আরও পড়ুন-মুকেশ আম্বানি কন্য ইশার বিয়ের আমন্ত্রণ পত্র দেখলে চোখ ধাঁধিয়ে যাবে

প্রসঙ্গত এর আগে ঋষি কাপুরও প্রকাশ্যে জানিয়েছিলেন রণবীর আলিয়াকে পছন্দ করে আর নীতুও তো আমি আপত্তি করার কে?  এমনকি রণবীরকে শীঘ্র বিয়ের পরামর্শও দিয়েছিলেন ঋষি কাপুর।

আরও পড়ুন-কেদারনাথে 'লভ জিহাদ'! সারা-সুশান্তের ছবি নিষিদ্ধ করার দাবি পুরোহিতদের

.