ভারতীয় এই সিনেমাটি এখন চিনের বাজার কাঁপাচ্ছে!

ভারতে রমরমিয়ে বাজার কাঁপিয়েছে 'বাহুবলী'। বক্স অফিসে কার্যত হালচাল ফেলে দিয়ে রেকর্ড গড়েছিল। আর এবার সেই 'বাহুবলী' আবারও রেকর্ড গড়ে ফেলল বিশ্বের বিভিন্ন দেশে। বিশেষ করে বর্তমানে সিনেমাটি দেখানো হচ্ছে চিনের ৬ হাজার প্রেক্ষাগৃহে। আর ইতিমধ্যেই সেখানে প্রায় ৬৩ মিলিয়ন মার্কিন ডলারের ব্যবসা করে ফেলেছে সিনেমাটি।

Updated By: Jul 27, 2016, 06:10 PM IST
ভারতীয় এই সিনেমাটি এখন চিনের বাজার কাঁপাচ্ছে!

ওয়েব ডেস্ক : ভারতে রমরমিয়ে বাজার কাঁপিয়েছে 'বাহুবলী'। বক্স অফিসে কার্যত হালচাল ফেলে দিয়ে রেকর্ড গড়েছিল। আর এবার সেই 'বাহুবলী' আবারও রেকর্ড গড়ে ফেলল বিশ্বের বিভিন্ন দেশে। বিশেষ করে বর্তমানে সিনেমাটি দেখানো হচ্ছে চিনের ৬ হাজার প্রেক্ষাগৃহে। আর ইতিমধ্যেই সেখানে প্রায় ৬৩ মিলিয়ন মার্কিন ডলারের ব্যবসা করে ফেলেছে সিনেমাটি।

আরও পড়ুন-শাহরুখ-গৌরীর ক্ষেত্রে যেকোনও সময় গলে পড়তেই পারতেন প্রিয়াঙ্কা চোপড়া!

একটি সমীক্ষাতে বলা হয়েছে রাজ কাপুরের সময় থেকেই ভারতীয় সিনেমার কদর ছিল বিদেশের মাটিতে। কিন্তু, চিনের মাটিতে সেই বাজার তৈরি করা এত সহজ ছিল না। তবে, সেই বাজার অবশেষে কয়েকটি সিনেমা অবশেষে করতে পেরেছিল। তার মধ্যে যেমন রয়েছে থ্রি ইডিয়টস, পিকে, মাই নেম ইজ খানের মতো সিনেমা। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত 'বাজিরাও মস্তানী'ও চিনে বেশ বাজার করেছিল।

কিন্তু, সেই সব রেকর্ডকে পিছনে ফেলে বর্তমানে 'বাহুবলী'-র বাজার দড় অনেকটাই বেশি। দেশের ৬ হাজারটি হলে বর্তমানে রমরমিয়ে চলছে এই সিনেমাটি।

.