মৌনির ঠোঁটে সঞ্জিদার চুমু, ভাইরাল ভিডিও...

বোনের সঙ্গে সারা খানের খোলামেলা স্নানের দৃশ্য ভাইরাল হওয়ার পর এবার ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল অভিনেত্রী মৌনি রায় ও সঞ্জিদা শেখ। মৌনির ঠোটে চুমু খাচ্ছেন সঞ্জিদা। আর এই ভিডিওটি সোশ্যাল সাইটে আপলোড হতেই নিমেষে ভাইরাল হয়ে যায়। 

Updated By: Jun 15, 2018, 06:07 PM IST
মৌনির ঠোঁটে সঞ্জিদার চুমু, ভাইরাল ভিডিও...

নিজস্ব প্রতিবেদন : বোনের সঙ্গে সারা খানের খোলামেলা স্নানের দৃশ্য ভাইরাল হওয়ার পর এবার ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল অভিনেত্রী মৌনি রায় ও সঞ্জিদা শেখ। মৌনির ঠোটে চুমু খাচ্ছেন সঞ্জিদা। আর এই ভিডিওটি সোশ্যাল সাইটে আপলোড হতেই নিমেষে ভাইরাল হয়ে যায়। 

সারার নগ্ন ভিডিও ভাইরাল হওয়ার ক্ষেত্রে অভিনেত্রীর বক্তব্য ছিল, তিনি আর তাঁর বোন ইভেন্টের কাজ সেরে হোটেলে গিয়ে দুই বোনে মজা করছিলেন। আর সেসময় তাঁর বোন আরিয়া নাকি অল্পসল্প মত্ত ছিলেন তাই ভুলবশত ওই ছবি সোশ্যাল সাইটে পোস্ট হয়ে যায়। আচমকাই ঘটনাটা ঘটেছিল, আর নিমেষে সেই ভিডিও ভাইরাল হয়ে যায়।

যদিও মৌনি রায়, সঞ্জিদার ক্ষেত্রে ঘটনাটা কিন্তু এক্কেবারেই তেমনটা ঘটেনি। সঞ্জিদা ও মৌনি দুজনে খুব ভালো বন্ধু। আর ভিডিওতে দেখা গেছে সঞ্জিদার পাশে বসে মৌনি গান গাইছেন, ''তারিফ করু ক্যায়া উসকি জিসনে তুমহে বনায়া।'' আর তার পরেই মৌনি সঞ্জিদার দিকে আঙুল দেখিয়ে বলেন ''তুমহে বনায়া, তুমহে তুমহে'' আর এতেই সঞ্জিদা বন্ধু কাণ্ডকারখানায় মজা পেয়ে মৌনির ঠোটে চুমু খান। গোটা ঘটনাটাই ঘটে ভীষণ মজার ছলে...

 

 

প্রসঙ্গত, সম্প্রতি অক্ষয় কুমারের 'গোল্ড' দিয়ে বলিউডে ডেবিউ করেছেন মৌনি রায়, পাশাপাশি আয়ান মুখার্জির 'ব্রহ্মস্ত্র' ছবিতেও দেখা যাবে মৌনি রায়কে।

আরও পড়ুন-জীবনের প্রথম ইদ,হাতে শোয়েব ইব্রাহিমের নামের মেহেন্দি করলেন দীপিকা

.