ক্যাটরিনার ঠোঁট প্রায় ছুঁয়েই গেল সলমনের ঠোঁটে, ভিডিও নিয়ে গুঞ্জন

মা দেখেন বলেই তাঁর সিনেমায় দেখা যায় না কোনও ঘনিষ্ঠ দৃশ্য। বলিউডে আসা ইস্তক এ পর্যন্ত বার বার এমন দাবিই করেছেন সলমন খান। কিন্তু, এবার যে ক্যাটরিনার ঠোঁট প্রায় ছুঁয়ে গেল সলমনের ঠোঁটে! অবাক লাগছে শুনে? তবে এত কিছুর পরও যেন ধরা দিলেন না সলমন। অর্থাত্, ক্যাটরিনার ঠোঁটের আশপাশ দিয়ে ঘোরাফেরা করেও মিলিত হয়নি তাঁর ঠোঁট। কিন্তু, ওই ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই সলমন-ক্যাটরিনার ভক্তরা বেশ উচ্ছ্বসিত। 

Updated By: Dec 6, 2017, 12:43 PM IST
ক্যাটরিনার ঠোঁট প্রায় ছুঁয়েই গেল সলমনের ঠোঁটে, ভিডিও নিয়ে গুঞ্জন

নিজস্ব প্রতিবেদন : মা দেখেন বলেই তাঁর সিনেমায় দেখা যায় না কোনও ঘনিষ্ঠ দৃশ্য। বলিউডে আসা ইস্তক এ পর্যন্ত বার বার এমন দাবিই করেছেন সলমন খান। কিন্তু, এবার যে ক্যাটরিনার ঠোঁট প্রায় ছুঁয়ে গেল সলমনের ঠোঁটে! অবাক লাগছে শুনে? তবে এত কিছুর পরও যেন ধরা দিলেন না সলমন। অর্থাত্, ক্যাটরিনার ঠোঁটের আশপাশ দিয়ে ঘোরাফেরা করেও মিলিত হয়নি তাঁর ঠোঁট। কিন্তু, ওই ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই সলমন-ক্যাটরিনার ভক্তরা বেশ উচ্ছ্বসিত। 

আরও পড়ুন : হৃত্বিকের সঙ্গে প্রকাশ্যে ঘনিষ্ঠ বাঙালি কন্যা সুস্মিতা!

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে...‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তির আগে প্রকাশ পেয়েছে ওই সিনেমার ‘দিল দিয়া’ গানটি। আর সেখানে যেমন সলমন-ক্যাটরিনার রসায়ন উপচে পড়েছে, তেমনি ক্যাটের ঠোঁটের আশপাশ দিয়ে একবার ঘোরাফেরা করেছে তাঁর প্রাক্তন প্রেমিকের ঠোঁট। 

আরও পড়ুন : হঠাত সামনে এক্স বয়ফ্রেন্ড শাহিদ,করিনা কি করলেন জানেন? দেখুন ভিডিও

তবে শেষ পর্যন্ত সলমন কথা রেখেছেন! অর্থাত রিলে কখনওই কোনও অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন না বলে যেভাবে জানিয়েছিলেন, সেই ‘ধনুক ভাঙা পণ’ রক্ষা করেছেন বলেই মনে করছেন ফিল্ম ক্রিটিকরা। 

দেখুন সেই ভিডিও..

 

.