Bigg Boss 16: টিনা-শালিন দ্বৈরথ! বিগ বসের ঘরে টিনা ফিরতেই ভোল বদল অভিনেতার

টিনার বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর থেকেই মনে করা হচ্ছিল টিআরপি পড়ে যাবে এই রিয়্যালিটি শোয়ের। কিন্তু আয়োজকের পরিকল্পনা আলাদাই ছিল। তাতে রীতিমতো ঘি ঢেলেছেন শালিন ভানোট। চমক হল ফের বিগ বসের ঘরে রি-এন্ট্রি নিলেন টিনা দত্ত। তারপর....

Updated By: Dec 12, 2022, 11:58 AM IST
Bigg Boss 16: টিনা-শালিন দ্বৈরথ! বিগ বসের ঘরে টিনা ফিরতেই ভোল বদল অভিনেতার
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  বিগ বস ১৬-য় এখন জমজমাট বিনোদন। হট টপিক টিনা-শালিন। টিনার বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর থেকেই মনে করা হচ্ছিল টিআরপি পড়ে যাবে এই রিয়্যালিটি শোয়ের। কিন্তু আয়োজকের পরিকল্পনা আলাদাই ছিল। তাতে রীতিমতো ঘি ঢেলেছেন শালিন ভানোট। টিনার পরিবর্তে ২৫ লক্ষ টাকা ইউনিং অ্যামাউন্টকেই বেছে নিয়েছিলেন অভিনেতা। যার ফলে ঘরে থেকে বেরিয়ে যেতে হয় টিনাকে। তারপর থেকে বিগ বসের ঘরে নানা মুডে ধরা দিয়েছেন শালিন। কখনও টিনাকে মিস করে তাঁর চোখে জল এসেছে তো কখনও বলেছেন, টিনাকে আমার কখনও পছন্দই ছিল না। বাইরে বেরিয়ে কথা বলা তো দূর চিনতেও পারব না। 

আরও পড়ুন, Roopa Gangly : আবারও পর্দায় ফিরছেন বি আর চোপড়ার 'দৌপদী' রূপা!

অথচ শালিন যা যা বলেছেন সবটাই টিনা কনফেশন রুমে বসে শোনেন।  দ্য ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে যোগ দেওয়া প্রতিযোগী সৃজিতা দে-কে শালিন বলেন, তিনি টিনাকে একদমই পছন্দ করেন না। এবং এই বিগ বস হাউজ থেকে বেরোনোর পর তিনি আর কোনওভাবেই তাঁর সঙ্গে যোগাযোগ রাখবেন না। তবে ঘরের ভিতরের প্রতিযোগীদের ধারণাই ছিল না টিনা সবটা শুনছেন এবং তাড়াতাড়ি বাড়িতে ফিরে আসবেন। টিনার বিগ বসে বাড়িতে রি-এন্ট্রির পরই শুরু হয় অন্য খেলা। 

ঘরে ঢুকে অন্য মানুষ টিনা। শালিনকে এড়িয়ে তো গেলেনই সেই সঙ্গে জানালেন, সবটা তিনি বাইরে থেকে শুনেছেন। যা শুনে হতভম্ব হয়ে যান শালিন। তাহলে কী তাঁর আসল চেহারা বেরিয়ে পড়ল। শোয়ের আয়োজকরা অবশ্য নয়া প্রোমো পোস্ট করে লেখে, 'বিগ বস শালিনের পরীক্ষা নিল। এবার টিনার সঙ্গে যে সমস্যা তৈরি হয়েছে সেটা মিটবে তো?' বিগ বস টিনাকে ফিরিয়ে এনে শালিনকে চাপেই রাখল খানিকটা। ঘরে ফিরে আসার পর টিনা স্ট্যানকে জড়িয়ে ধরেন, তবে শালিন নয়, তাতেই হতবাক অভিনেতা। টিনা অবশ্য শালিনকে বলতে শুরু করে যে সে যা কিছু করেছে তা সে দেখেছে এবং শুনেছে। 

শুরু থেকেই আলোচনায় বিগ বস-১৬। টিনা দত্ত-শালিন ভানোট, গৌতম ভিজ-সৌন্দর্য শর্মার প্রেমের সম্পর্কই চর্চায় এসেছিল। তবে এবার কোন দিকে মোড় নেই বিগ বসের ঘরের সম্পর্কের সমীকরণ তা সময়ই বলবে।

আরও পড়ুন, Ankush Hazra : 'কাদা ছোড়াছুড়ি করতে চাই না, তবে অযোগ্য লোককে বিশ্বাস করে ফেলেছিলাম...'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.