Citizens' Response নিয়ে কোভিড আক্রান্তদের পাশে ঋদ্ধি, অনুপম, পরমব্রতরা

রবিবার থেকেই চালু হবে হেল্পলাইন নম্বর।

Updated By: May 8, 2021, 01:57 PM IST
Citizens' Response নিয়ে কোভিড আক্রান্তদের পাশে ঋদ্ধি, অনুপম, পরমব্রতরা

নিজস্ব প্রতিবেদন- শুধু 'নিজেদের মতে নিজেদের গান' গেয়েই দায়িত্ব শেষ হয়ে যায়নি, সিটিজেনস রেসপন্স (Citizens' Response) নামে একটি সংগঠনের মাধ্যমে কোভিড আক্রান্তদের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করলেন ঋদ্ধি সেন, অনুপম রায়, পরমব্রত চট্টোপাধ্যায়রা। নিজের ইনস্টা হ্যান্ডেলে সিটিজেন রেসপন্সের একটি ছবি পোস্ট করেন ঋদ্ধি সেন। তাতে তিনি জানান, পাটুলিতে একটা ছোট ঘরে আপাতত সেইসব কোভিড রোগীদের রাখার বন্দোবস্ত করা হবে, যাঁরা হাসপাতালে ভর্তি হওয়ার বেড পাচ্ছেন না, অথচ সেই মুহূর্তে তাঁর অক্সিজেন এবং অন্যান্য সাপোর্ট দরকার, যা বাড়ির পরিসরে পাওয়া সম্ভব নয়। রবিবার থেকেই চালু হবে হেল্পলাইন নম্বর।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Riddhi Sen (@riddhi_sen)

 

অনুপম  (Anupam Roy) তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছেন, তাঁদের এই ব্যবস্থায় দিন-রাতের ডাক্তাররা থাকছেন। বাংলা সাংস্কৃতিক মঞ্চের ভলান্টিয়ারদের ফোন নম্বর দেওয়া আছে, যাতে সব কোভিড আক্রান্ত রোগী সিটিজেন রেসপন্স টিমের যে কোনও সাহায্য দিনভর পেতে পারেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anupam Roy (@aroyfloyd)

 

 

 

 

বাংলার সংস্কৃতি কর্মীদের এই উদ্যোগে খুশি ইন্ডাস্ট্রির বড় অংশ। অভিনেতা প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) টুইট করে ভূয়সী প্রশংসা করেন এই উদ্যোগের। সবরকমভাবে পাশে থাকার প্রতিশ্রুতিও দেন 'ইন্ডাস্ট্রি'।

কোভিডের দ্বিতীয় ঢেউ আসার থেকেই টলিউডের অনেকেই তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলকে জনসাধারণের জন্য প্রয়োজনীয় কোভিড তথ্য জানাতে ব্যবহার করছেন। পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায় ও অভিনেতা স্বস্তিকা মুখোপাধ্যায় দিনের প্রায় সব পোস্টই এখন কোভিড আক্রান্ত ও পরিবারের 'রেডি রেকনার'।

আরও পড়ুন: করোনা আক্রান্ত Kangana Ranaut, বললেন 'সাধারণ ফ্লু'

.