Jeet: বাংলাদেশি পরিচালকের ছবিতে ফিরছেন জিৎ, গণেশ চতুর্থীতে বড় ঘোষণা সুপারস্টারের...

Jeet: মুখে স্পষ্ট ক্ষিপ্রতা অথচ বদলা নয়, গণেশ চতুর্থীতে বড় ঘোষণা জিতের। ভক্তদের সারপ্রাইজ দিলেন সুপারস্টার। কবে আবার ফিরছেন বড়পর্দায়? বড় আপডেট দিলেন জিৎ।  

Updated By: Sep 19, 2023, 08:16 PM IST
Jeet: বাংলাদেশি পরিচালকের ছবিতে ফিরছেন জিৎ, গণেশ চতুর্থীতে বড় ঘোষণা সুপারস্টারের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গণেশ চতুর্থীর দিন ভক্তদের সারপ্রাইজ দিলেন জিৎ(Jeet)। কিছুদিন আগেই রুক্মিনীর সঙ্গে ‘বুমেরাং’-এর শ্যুটিং শেষ করলেন সুপারস্টার। এরপরেই গণেশ পুজোর দিন একটি বড় ঘোষণা করেন জিৎ। এবার বাংলাদেশের পরিচালক সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় ছবি করবেন জিৎ। সঞ্জয়ই প্রথম বাংলাদেশি পরিচালক যিনি এপার বাংলার ছবিতে পরিচালনার দায়িত্ব পেলেন। ছবির নাম ‘মানুষ’ , প্রকাশ্যে এল পোস্টার ও ছবি মুক্তির দিন।

আরও পড়ুন- Jyotika Jyoti on Tanzim Hasan Sakib: ‘তানজিম সাকিব রাষ্ট্রদ্রোহী’ ক্রিকেটারকে বহিষ্কারের দাবি জ্যোতিকা জ্যোতির

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

যদিও ঘোষণাটি এসেছিল প্রায় এক বছর আগে কিন্তু ‘মানুষ’ ছবির কোনও পোস্টার এত দিন প্রকাশ করা হয়নি। অবশেষে মঙ্গলবার গণেশ চতুর্থী উপলক্ষে ফার্স্টলুক পোস্টার প্রকাশ করলেন জিৎ। পোস্টারে দেখা যাচ্ছে জিতের উসকো খুসকো চুল, একগাল দাড়ি-গোঁফ। বোতাম খোলা জিনসের জ্যাকেট পরে পিস্তল তাক করে আছেন জিৎ। তাঁর চোখে-মুখে ক্ষিপ্রতা স্পষ্ট।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

তাহলে কী এবার বন্দুকের নলে প্রতিশোধের গল্প? তা অবশ্য সরাসরি নাকচ করে দেন জিৎ। সুপারস্টার বলেন, ‘এটা কোনও প্রতিশোধের গল্প নয়।’ এদিন ছবির  ফার্স্টলুক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন জিৎ। পাশাপাশি তিনি ঘোষণা করেন ‘মানুষ’ ছবির মুক্তির তারিখও। আগামী ২৪ নভেম্বর মুক্তি পাবে ‘মানুষ’। এই ছবিতে জিতের নায়িকা ঢাকার বিদ্যা সিনহা মিম। এছাড়াও রয়েছেন সুস্মিতা চট্টোপাধ্যায়, জীতু কমল, সৌরভ চক্রবর্তী।

আরও পড়ুন- Mahadev Betting Scam: ২৫০ কোটির দুর্নীতিতে জড়িত টাইগার-কৃতি থেকে নেহা-সানি! শীঘ্রই তলব ইডির...

ছবিটি নিয়ে মিম আগেই বলেছেন, ‘অসাধারণ মেধাবী একটি টিমের সঙ্গে কাজ করতে পেরে আমি ধন্য। নির্মাতা সঞ্জয় দা’র সঙ্গে এটি আমার প্রথম সিনেমা। তিনি তার জানপ্রাণ ঢেলে দিচ্ছেন এই ছবিতে। আমি বিশ্বাস করি, ছবিটি বিশাল হিট হবে।’ গত ফেব্রুয়ারি মাসে ছবির শ্যুটিং শেষ হলেও চলছিল পোস্ট প্রোডাকশনের কাজ। এবার আগামী ২৪ নভেম্বর মুক্তি পাবে ‘মানুষ’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.