Tota Roy Chowdhury: রং-তুলি-ছবিতে লুকিয়ে রহস্য, রাজা চন্দের নয়া ওয়েব সিরিজে ‘পিকাসো’ টোটা...

Picasso: পলাশ মুখার্জি উত্তর কলকাতা নিবাসী, জাতীয় পুরস্কার বিজয়ী একজন  চিত্রশিল্পী, যাঁকে সবাই পিকাসো বলে ডাকে। তিনি প্রখ্যাত চিত্রশিল্পী, কিন্তু দুটি প্রতিকৃতি আঁকার পরে একটি অদ্ভুত ঘটনা ঘটে। যাদের ছবি তিনি আঁকেন, রহস্যজনক ভাবে তাঁদের দুজনেরই অকাল মৃত্যু হয়। তারপর...

Updated By: Oct 10, 2023, 09:56 PM IST
Tota Roy Chowdhury: রং-তুলি-ছবিতে লুকিয়ে রহস্য, রাজা চন্দের নয়া ওয়েব সিরিজে ‘পিকাসো’ টোটা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথমবার রাজা চন্দের(Raja Chanda) সঙ্গে জুটি বেঁধেছেন টোটা রায়চৌধুরী(Tota Roy Chowdhury)। রাজা চন্দের পরিচালনায় ও প্রযোজনায় আসতে চলেছে নয়া ওয়েব সিরিজ(Web Series) পিকাসো(Picasso)। সেই ওয়েব সিরিজে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে টোটা রায় চৌধুরী, সৌরভ দাস, সৃজলা গুহ, রোজা পারমিতা দে, দেবপ্রসাদ হালদার, রাহেলি ও কাব্য ভৌমিক। বুধবার প্রকাশ্যে এল সেই থ্রিলার সিরিজের ফার্স্টলুক।

আরও পড়ুন- Zareen Khan: ১২ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, আপাতত স্বস্তিতে জারিন

এই কাহিনীর সূত্রপাত একজন সাংবাদিক শ্রেয়াকে কেন্দ্র করে। হঠাৎই তাঁর বন্ধু বিক্রম সেনের কাছ থেকে তিনি একটি অদ্ভুত খবর পান, যিনি ফরেনসিক বিভাগে ফটোগ্রাফার হিসাবে কাজ করতেন। পলাশ মুখার্জি নামে উত্তর কলকাতা নিবাসী, জাতীয় পুরস্কার বিজয়ী একজন  চিত্রশিল্পী আছেন, তাঁকে সবাই পিকাসো বলে ডাকে। তিনি প্রখ্যাত চিত্রশিল্পী, কিন্তু দুটি প্রতিকৃতি আঁকার পরে একটি অদ্ভুত ঘটনা ঘটে। যাদের ছবি তিনি আঁকেন, রহস্যজনক ভাবে তাঁদের দুজনেরই অকাল মৃত্যু হয়। পরবর্তীকালে সাংবাদিক শ্রেয়া, পিকাসোর কাছে যায় এই ঘটনাটি কভার করতে। কিন্তু ঠিক এই সময়েই আরেকটি ঘটনা ঘটে, একজন উঠতি মডেল যাকে পিকাসো এঁকেছিলেন, তিনিও মারা যান।কাহিনীর প্রেক্ষাপটে পরতে পরতে গভীর রহস্যের ঘটনাবলী আরো ঘনীভূত হয়ে ওঠে। ফুটে ওঠে মারাত্মক প্রতিচ্ছবি।

পরিচালক-প্রযোজক রাজা চন্দ বলেন, ‘পাবলো পিকাসোর নাম আমার স্কুলের দিন থেকেই সর্বদা একটি দারুণ আকর্ষণের বিষয় ছিল। সুতরাং, এমন একটি আইকনিক নাম এবং চরিত্র সহ একটি সাসপেন্স থ্রিলারের স্ক্রিপ্টে কাজ করা, একজন পরিচালক হিসাবে আমার জন্য খুব উত্তেজনার বিষয় ছিল। আমি অসাধারণ প্রতিভাবান টোটা রায়চৌধুরীর সাথে কাজ করতে খুব আগ্রহী ছিলাম। একসাথে এটি আমাদের প্রথম কাজ। তার চরিত্রটি এত অসাধারণ ভাবে ফুটিয়ে তোলার জন্য আমি তার কাছে কৃতজ্ঞ। সৌরভ দাস এর আগে আমার নির্দেশনায় অভিনয় করেছে এবং তিনি তার দক্ষতা আবারও প্রমাণ করেছেন। তিনি নিপুণ ভাবে একটি খুব ভিন্ন চেহারা চিত্রিত করেছেন, যা আমি তার জন্য চেয়েছিলাম। সৃজলা গুহ প্রথমবার আমার সঙ্গে কাজ করলো এবং তার অভিনয় দেখে আমার মনে হয় বড় পর্দায়ও তার প্রতিভার দারুণ সম্ভাবনা রয়েছে। এটি ক্লিকের সাথে আমার দ্বিতীয় প্রকল্প। তারা কীভাবে ক্রমাগতভাবে আরো প্রগতির পথে এগিয়ে চলেছে আরো উন্নত গুণমানের কন্টেন্ট নিয়ে, সেটি প্রত্যক্ষ ভাবে অনুভব করে আমি খুব খুশি।’

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KLiKK (@klikk.tv)

টোটা রায়চৌধুরী বলেন, ‘যদিও রাজা চন্দ এবং আমি বহুদিন ধরে পরিচিত, আমরা প্রথমবার একসঙ্গে কাজ করছি এবং এটি একটি দারুণ অভিজ্ঞতা ছিল।আমার চরিত্রটি যথেষ্ট চ্যালেঞ্জিং ছিল, এবং এর অনেকগুলি স্তর রয়েছে। এটি একটি খুবই ভাল লেখা স্ক্রিপ্ট এবং আমরা এই চরিত্রটি বাস্তবায়িত করতে প্রচুর আলোচনা করেছি। আমি এর আগে একজন চিত্রশিল্পীর চরিত্রে অভিনয় করেছি, কিন্তু এই চরিত্রটির মতো এটি রহস্যময় নয়’।

সৃজলা বলেন, ‘পিকাসো সিরিজে অবশ্যই আমাকে চরিত্রটি নিয়ে পরীক্ষা করার অনেক সুযোগ করে দেওয়া হয়েছে। যা অভিনেত্রী হিসেবে আমার কাছে একটি বড় পাওনা। শুটের প্রতিটি ধাপে ক্লিক আমাকে খুব সাহায্য করেছে। টোটাদা এবং সৌরভ প্রতি ক্ষেত্রে প্রচণ্ড সহযোগিতা করেছেন। আর পরিচালক রাজাদার ধৈর্য্য অতুলনীয়। খুব ঠান্ডা মাথার ব্যক্তিত্ব। সেটে দারুণ মজা করে কাজ করেছি আমরা। এমনও একটা দিন ছিল যে সারাদিন ধরে শুধু হেসেই কাটিয়েছি। এবং আমি এমন একটি টিমের সাথে কাজ করতে পেরে খুবই কৃতজ্ঞ। শ্রেয়ার চরিত্র রহস্যময়ী, প্রাণবন্ত এবং চার্মিংও বটে। সে ঠিক জানে কথার ছলে কি করে তার কাজ উদ্ধার করে নেওয়া যায়’।

আরও পড়ুন- Shehnaaz Gill Hospitalized: ছবির প্রচারের মাঝে আচমকাই অসুস্থ, হাসপাতালে ভর্তি শেহনাজ গিল...

ক্লিকের ডিরেক্টর নীরজ তাঁতিয়া সিরিজটি প্রসঙ্গে বলেন, ‘এটি আমাদের আশাপ্রদ প্রকল্পগুলির মধ্যে অন্যতম এবং প্রখ্যাত পরিচালক রাজা চন্দ এবং জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস এর সঙ্গে আমাদের দ্বিতীয় উদ্যোগ। জাতীয় স্তরে প্রশংসিত অভিনেতা টোটা রায়চৌধুরীর এটি অন্যতম সেরা চরিত্রের মধ্যে অন্যতম হতে চলেছে। এমন একটি দারুণ কাস্ট পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। ক্লিকে অভিজ্ঞ এবং নতুন প্রতিভার একটি সুস্থ মিশ্রণ, গল্প বলার নতুন ফর্ম্যাট এবং কন্টেন্ট এর গুণ মানের বৃদ্ধির ক্রমাগত পরীক্ষা  আর নিরলস প্রয়াস করে চলেছি আমরা। একজন চিত্রশিল্পীর রহস্যময় কাহিনী এবং সুদক্ষ অভিনেতাদের চরিত্রায়ন, আশা করছি দর্শকদের জন্য দারুণ মনগ্রাহী হবে’।

এই গল্পে সত্য অন্বেষণ করতে গিয়ে শ্রেয়া কোন রহস্যের উন্মোচন করতে শুরু করে? এই অকস্মাৎ মৃত্যুগুলোর পিছনে কার হাত রয়েছে? কেনই বা খুনগুলো করা হয়েছিলো এবং পিকাসোকে অনুসরণ করার পিছনে কার, কীই বা অভিসন্ধি?রহস্যের সব প্রশ্নের উত্তর পাওয়া যাবে আগামী মাসে ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে। রাজা চন্দের প্রযোজনা ও পরিচালনায় মুক্তি পাবে পিকাসো।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.