মহেঞ্জোদারো'র প্রথম গান 'তু হে' রিলিজ করল

এ আর রহমানের আরও এক মিউজিকাল ম্যাজিক। মহেঞ্জোদারো'র প্রথম গান 'তু হে', একদিকে যেমন সুরের মূর্ছনা অন্যদিকে হৃত্তিক রোশন আর পূজা হেজের অপরূপ ক্যামিস্ট্রি, যা একথায় প্রেমাবেগ।    

Updated By: Jul 7, 2016, 02:44 PM IST
মহেঞ্জোদারো'র প্রথম গান 'তু হে' রিলিজ করল

ওয়েব ডেস্ক: এ আর রহমানের আরও এক মিউজিকাল ম্যাজিক। মহেঞ্জোদারো'র প্রথম গান 'তু হে', একদিকে যেমন সুরের মূর্ছনা অন্যদিকে হৃত্তিক রোশন আর পূজা হেজের অপরূপ ক্যামিস্ট্রি, যা একথায় প্রেমাবেগ।    

হৃত্তিক রোশনের স্ক্রিন উপস্থিতি নিয়ে সবাই একমত, 'গ্রীক দেবতা'র মত দেখতে তাঁকে। এবার এই 'গ্রীক দেবতা'র সঙ্গে যেন জুড়লেন 'ট্রয়ের হেলেন'। পূজা হেজ, এই প্রথম বলিউডের বিগ ব্যানারে। আশুতোষ গোয়ারিকার পরিচালক, সঙ্গীতে 'মাস্টার' এ আর রহমান, মুখ্য চরিত্রে হৃত্ত্বিক রোশন, সহ অভিনেতা কবীর বেদী, সুহানি মুলে, অরুণোদয় সিংয়ের মত অভিনেতারা, এই চাঁদের হাটে পূজা একেবারেই নতুন তবে অবশ্যই উজ্জ্বল। 

রোম্যান্সে হৃত্ত্বিকের সঙ্গে তালমেল থেকে শুরু করে নিজের চরিত্র, চেষ্টার ত্রুটি রাখেননি পূজা। আর তার চেষ্টায় আন্তরিক সাহায্য করেছেন পরিচালক থেকে নায়ক, সবাই। প্রথমে ট্রেলর, পড়ে গান, আপাতত মহেঞ্জোদারোতে মজে সিনেপ্রেমীরা।

আগামী ১২ অগাস্ট রিলিজ করবে মহেঞ্জোদারো। সেই দিনেই রিলিজ করবে বলিউডের 'খিলাড়ি' অক্ষয়ের 'রুস্তম'ও। লড়াই যে  বেশ কঠিন হতে চলেছে, তা আর বলার অপেক্ষা রাখে না। 

.