Varun Sood: দুঃসংবাদ! আচমকা মাথায় চোট, সংকটে জনপ্রিয় অভিনেতা...

Varun Sood: আচমকাই স্ক্রিন থেকে উধাও হয়ে গিয়েছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ বরুণ সুদ। কিন্তু কী কারণে এই অনুপস্থিতি? মঙ্গলবার নিজের অসুস্থতার কথা নিজেই জানালেন রোডিজ খ্যাত এই অভিনেতার। 

Updated By: May 21, 2024, 09:35 PM IST
Varun Sood: দুঃসংবাদ! আচমকা মাথায় চোট, সংকটে জনপ্রিয় অভিনেতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাথায় চোট পেয়ে আচমকাই অসুস্থ অভিনেতা বরুণ সুদ(Varun Sood)। তিনি জানান যে কনকাশনে আক্রান্ত তিনি। ইনস্টাগ্রামে বলিউডের ফ্যানেদের সঙ্গে অসুস্থতার খবর শেয়ার করেছেন তিনি। তিনি জানান যে ডাক্তার তাঁকে স্ক্রিন টাইম কমাতে বলেছেন। সেই কারণেই তিনি বিরতি নিয়েছেন। 

আরও পড়ুন- Ankita Lokhande: সঙ্গে নেই ভিকি, গোলাপি বিকিনিতে কার সঙ্গে জলকেলি অঙ্কিতার?

বরুণ লেখেন, 'আমার মাথায় আঘাত লেগেছে। কোনও বার্তার উত্তর দিতে সক্ষম ছিলাম না, স্ক্রিন টাইম এড়াতে বলা হয়েছে। আমি শীঘ্রই ফিরে আসব!' কনকাশন হল একটি আঘাত যাকে মাইল্ড ট্রমাটিক ব্রেইন ইনজুরি (টিবিআই)ও বলা হয়। মস্তিষ্কের একটি আঘাত যা অঙ্গটির কাজ ব্যাহত করে। সাধারণত, এটি হঠাত্ মাথায় আঘাত পেলে এই অসুখ হয়। মাথাব্যথা, বিভ্রান্তি, সমন্বয়ের অভাব, স্মৃতিশক্তি হ্রাস, বমি বমি ভাব, বমি বা মাথা ঘোরা সহ বেশ কয়েকটি লক্ষণ দেখা যায়।

রোডিজ, স্প্লিটসভিলা, খতর কে খিলাড়ি এবং আরও অনেক শোতে অভিনয়ের জন্য পরিচিত বরুণ সুদ। গত নয় বছর ধরে তিনি বিনোদন ইন্ডাস্ট্রির অংশ। রোডিজ দিয়ে তার কর্মজীবন শুরু করেছিলেন। সম্প্রতি, বরুণকে কর্মা কলিং-এও দেখা গিয়েছিল, যেখানে রবিনা ট্যান্ডনও প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। 

আরও পড়ুন- Tahsan-Mithila: বিচ্ছেদ অতীত, ফের তাহসানের কাছাকাছি মিথিলা...

এই বিষয়ে কথা বলতে গিয়ে, অভিনেতা বলেছিলেন, 'রবিনা ট্যান্ডনের মতো কিংবদন্তির সাথে কাজ করা যে কোনও অভিনেতার স্বপ্ন। তিনি বিনয়ী, ডাউন-টু-আর্থ এবং খুব মিষ্টি। তিনি চরিত্রগুলি গড়ে তোলার দিকে মনোনিবেশ করেন। কিছু লোকের মধ্যে এটি একটি বিরল গুণ-তারা বরং দৃশ্যটি কাজ করতে চায় এবং তাদের উজ্জ্বল হওয়ার জন্য নয়। এটি একটি বিশেষ গুণ যা আমি তার মধ্যে দেখেছি। আমাকে গাইড করা, অনেক কিছু নিয়ে আমাকে সাহায্য করা, আমাকে আরামদায়ক করে তোলা এবং শোতে প্রত্যেকের জন্য শুভেচ্ছা জানানো তার জন্য খুব মিষ্টি ছিল'।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.