Pallavi Dey-Sagnik Chakraborty: বারে অন্য নারীর সঙ্গে তুমুল নাচে ব্যস্ত সাগ্নিক, কে ইনি?

পল্লবী-সাগ্নিকের সম্পর্কে ছিল অন্য নারী। পল্লবীর অনুপস্থিতিতে তাদের গড়ফার ফ্ল্যাটে আসত। এমনকী রবিবার এমআর বাঙুর হাসপাতালেও হাজির হয়েছিলেন তিনি।

Updated By: May 16, 2022, 10:31 PM IST
 Pallavi Dey-Sagnik Chakraborty: বারে অন্য নারীর সঙ্গে তুমুল নাচে ব্যস্ত সাগ্নিক, কে ইনি?

নিজস্ব প্রতিবেদন: টেলি অভিনেত্রী পল্লবী দে'র মৃত্যু (TV Actress Pallavi Dey Death)। লিভ-ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীর (Sagnik Chakraborty) সঙ্গে তাঁর সম্পর্কের 'টানাপোড়েন'। এরই মধ্য়ে 'চিত্রনাট্যে' প্রবেশ ঘটেছে আরও একজন নারী চরিত্রের, তিনি ঐন্দ্রিলা মুখোপাধ্যায়। 

কে এই ঐন্দ্রিলা মুখোপাধ্যায়?

পল্লবীর পরিবারের অভিযোগ, পল্লবীর (Pallavi Dey) সঙ্গে লিভ-ইন থাকাকালীন, হাওড়ার জগাছার বাসিন্দা ঐন্দ্রিলা মুখোপাধ্যায় নামে ওই মহিলার প্রেমে পড়েছিল সাগ্নিক(Sagnik Chakraborty)। পল্লবীর অনুপস্থিতিতে ঐন্দ্রিলা তাদের গড়ফার ফ্ল্যাটে আসত। এমনকী রবিবার এমআর বাঙুর হাসপাতালেও হাজির হয়েছিলেন তিনি। সাগ্নিক চক্রবর্তী-সহ ঐন্দ্রিলা মুখোপাধ্যায়ের বিরুদ্ধেও পুলিসের কাছে অভিযোগ জানিয়েছে পল্লবীর (Pallavi Dey) পরিবার। তার ভিত্তিতেই খুন, প্রতারণা-সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। এছাড়াও এফআইআর করা হয়েছে ঐন্দ্রিলার বিরুদ্ধেও।

 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by mistuu (@pallavidey153)

জানা গিয়েছে, ঐন্দ্রিলা বেশিরভাগ সময় জগাছায় তাঁর মামার বাড়িতে থাকত। তবে সোমবার তার বাড়িতে গিয়ে কাউকে দেখা যায়নি। পল্লবীর ইনস্টাগ্রাম অ্য়াকাউন্ট দেখলে বোঝা যায়, ঐন্দ্রিলার সঙ্গে তাঁরও সম্পর্কের সমীকরণ যথেষ্ট ভালই ছিল। দিন কয়েক আগে সাগ্নিক ও ঐন্দ্রিলার সঙ্গে একটি ডিস্কেও গিয়েছিলেন পল্লবী (TV Actress Pallavi Dey)।

হাওড়ার জগাছার মেয়ে পল্লবী (TV Actress Pallavi Dey)। তাঁর এলাকাতেই সাগ্নিকেরও বাড়ি। স্থানীয় সূত্রে খবর, টেলিকম ইন্ডাস্ট্রিতে কাজ করতেন সাগ্নিক চক্রবর্তী (Sagnik Chakraborty)। বয়স ২৬ থেকে ২৭ বছর হবে। কিন্তু আশ্বর্যের বিষয় কম বয়সে অনেক পয়সা করেছিলেন সাগ্নিক। অন্তত তাঁর জীবনযাত্রা দেখে স্থানীয়রা সেটাই বলছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.