TV Actress Pallavi Dey Death: 'ফ্ল্যাটে এসেছিল ঐন্দ্রিলা, একঘরে গোটা দিন সাগ্নিকের সঙ্গেই ছিল', বিস্ফোরক পল্লবীর পরিচারিকা

সেলিমা দাবি করেছেন, পল্লবী ফ্ল্যাটে না থাকাকালীন ২ বার ফ্ল্যাটে এসেছিলেন ঐন্দ্রিলা। গত শুক্র ও শনিবার সাগ্নিকের ৭-৮ জন বন্ধু মিলে ফ্ল্যাটে পার্টির আয়োজনও করে।

Updated By: May 18, 2022, 02:23 PM IST
TV Actress Pallavi Dey Death: 'ফ্ল্যাটে এসেছিল ঐন্দ্রিলা, একঘরে গোটা দিন সাগ্নিকের সঙ্গেই ছিল', বিস্ফোরক পল্লবীর পরিচারিকা
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন: সাগ্নিকের সঙ্গে সম্পর্ক নিয়ে ঐন্দ্রিলার দাবি খারিজ করে দিলেন পল্লবীর পরিচারিকা (TV Actress Pallavi Dey Death)। তাঁর কথায় স্পষ্ট ইঙ্গিত, ঐন্দ্রিলা (Oindrila Mukherjee) মিথ্যে বলছে। বুধবার সকালে গড়ফা থানায় আসেন পল্লবীর (Pallavi Dey) পরিচারিকা সেলিমা সর্দার। তিনি পুলিসেকে স্পষ্ট জানান, ইদের দিন ফ্ল্যাটে এসেছিলেন ঐন্দ্রিলা। পল্লবী বেরিয়ে যাওয়ার পরও ফ্ল্যাটে ছিলেন সাগ্নিকের (Sagnik Chakraborty) বান্ধবী। এমনকি গোটা দিন সাগ্নিক-ঐন্দ্রিলা দুজনে একসঙ্গে একই ঘরে ছিলেন বলে জানিয়েছেন সেলিমা। 

সেলিমা দাবি করেছেন, পল্লবী ফ্ল্যাটে না থাকাকালীন ২ বার ফ্ল্যাটে এসেছিলেন ঐন্দ্রিলা। যদিও ঐন্দ্রিলা দাবি করেছিলেন, "পল্লবী ভালো বন্ধু ছিল। ওর মাধ্যমেই সাগ্নিকের সঙ্গে আলাপ হয়েছিল। ওদের ফ্ল্যাটে কখনও যাইনি। সাগ্নিকের সঙ্গে কোনও মেলামেশা ছিল না। চিনলেও কোনও যোগাযোগ ছিল না।" কিন্তু পুলিসকে দেওয়া পল্লবীর পরিচারিকা সেলিমার বয়ান বলছে, অন্য কথা। প্রসঙ্গত, পল্লবীর রহস্যমৃত্যুর ঘটনায় সাগ্নিক ও ঐন্দ্রিলার হাত রয়েছে বলে প্রথম থেকেই অভিযোগে সরব হয়েছে অভিনেত্রীর পরিবার। ঐন্দ্রিলার সঙ্গে সাগ্নিক সম্পর্কে জড়ায় ও  টাকা হাতানোর জন্য দুজনে মিলে পল্লবীকে খুন করেছে বলে অভিযোগ তাঁদের।

একইসঙ্গে এদিন সেলিমা পুলিসকে আরও জানিয়েছে যে, গত শুক্র ও শনিবার সাগ্নিকের ৭-৮ জন বন্ধু মিলে ফ্ল্যাটে পার্টির আয়োজনও করে। এরপর ঘটনার দিন রবিবার সকালে সাড়ে ৭টা থেকে সাড়ে ৮টার মধ্যে সেলিমার সঙ্গে তিনবার কথা হয় পল্লবীর। তারমধ্যে দু'বার ফোন করেছিলেন পল্লবী। আর একবার ফোন করেছিলেন সেলিমা। সেইসময় পল্লবী সেলিমাকে জানিয়েছিলেন যে, তাঁকে নিয়ে তিনি তাঁর বাড়ি যাবেন। কিন্তু সেলিমা শরীর খারাপ বলে আসতে পারবেন না বলে জানান। সেলিমা জানিয়েছেন, এটা শুনে পল্লবী রেগে যান।

উল্লেখ্য, জেরার মুখে সাগ্নিক পুলিসের কাছে দাবি করেছে যে, সেদিন সকালে পরিচারিকাকে ফোন করে কাজে আসতে বলেন পল্লবী। পরিচারিকা আসতে না চাওয়ায় দুজনের কথা কাটাকাটি হয়। পরিচারিকার সঙ্গে দুর্ব্যবহারের প্রতিবাদ করে সে। তা নিয়ে দু'জনের মধ্যে ঝগড়া হয়। তারপরই রুম থেকে বেরিয়ে ব্যালকনিতে আসে সাগ্নিক। আর ওদিকে দরজা বন্ধ করে দেন পল্লবী। 

আরও পড়ুন, TV Actress Pallavi Dey Death: পল্লবীর লিভ-ইন-পার্টনার 'সাগ্নিকের জন্য' দ্বাদশ শ্রেণিতেই আত্মঘাতী প্রাক্তন প্রেমিকা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.