নীল রঙে সাজিয়ে লাল টিপ, অক্ষয়ের 'লক্ষ্মী' নিয়ে এবার আক্রমণের মুখে ট্যুইঙ্কেল

জোরদার জবাব দেন ট্যুইঙ্কেল খান্না 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 9, 2020, 11:27 AM IST
নীল রঙে সাজিয়ে লাল টিপ, অক্ষয়ের 'লক্ষ্মী' নিয়ে এবার আক্রমণের মুখে ট্যুইঙ্কেল
ট্যুইঙ্কেলকে কটাক্ষ

নিজস্ব প্রতিবেদন : লক্ষ্মী বম্ব নিয়ে কটাক্ষের জেরে শেষ পর্যন্ত সিনেমার নাম পরিবর্তন করতে বাধ্য হয়েছেন পরিচালক রাঘব লরেন্স। পরিচালক রাঘব লরেন্স তাঁর সিনেমার নতুন নামকরণ করেছেন লক্ষ্মী। যা নিয়ে বিস্তর বিতর্ক শুরু হয় সম্প্রতি। এবার লক্ষ্মীর মুক্তির আগে সমালোচনাকারীদের হাত থেকে নিস্তার পেলেন না ট্যুইঙ্কেল খান্নাও।

আরও পড়ুন  : বাইডেনকে 'গজনি' বলে কটাক্ষ, ভাইস প্রেসিডেন্টকে 'কমল' হ্যারিসকে বললেন কঙ্গনা

সম্প্রতি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ট্যুইঙ্কেল খান্নার একটি ছবি শেয়ার করা হয়। যেখানে লক্ষ্মী-তে অক্ষয় কুমারের গায়ের নীল রঙের সঙ্গে মিলিয়ে ট্যুইঙ্কেলকে নীল রঙে সাজানো হয়। পাশাপাশি তাঁর কপালে পরিয়ে দেওয়া হয় লাল রঙের বড় টিপ। অক্ষয় পত্নীর ওই ছবি দেখে তাঁকে কেউ ট্য়ুইঙ্কেল বম্ব বলে কটাক্ষ করেন। আবার কেউ পটাখা বলে কটাক্ষ করতে শুরু করেন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ট্যুইঙ্কেলের ওই ছবি প্রকাশ্যে আসার পর কার্যত  মশা, মশকরায় ভরে ওঠে সামাজিক মাধ্যম। নিজের ওই ছবি প্রকাশ্যে আসতেই তার পালটা জবাব দেন ট্যুইঙ্কেল। তিনি বলেন, এবারের দীপাবলিতে এমন করেই তিনি সাজগোজ করবেন বলে ভাবছিলেন। ট্রোলাররা তাঁকে কার্যত সাহায্য করেছেন ওই ছবি তৈরী করে। পাশাপাশি নীল রঙের গায়ের রঙে, লাল রঙের টিপ পরে তাঁকে সত্যিকারের 'ব্লু বম্বশেল' মনে হচ্ছে বলেও মন্তব্য করেন ট্যুইঙ্কেল।

.