অক্ষয় কুমারের হাউসফুল থ্রি-র সমস্যা বাড়িয়ে দিলেন স্ত্রী টুইঙ্কল খান্না!

বেজায় বিপাকে পড়েছেন টুইঙ্কল খান্না। তাঁকে সবাই ঢালাও সার্টিফিকেট দেন কর্তব্যপরায়ণ স্ত্রী হিসেবেই। অক্ষয় কুমারের মতো স্টারের স্ত্রীকে যেভাবে ঘর সামলাতে হয়, তিনি একেবারে পারফেক্ট এই বিষয়ে। তিনি নিজেও অ্যাকট্রেস। কিন্তু নিজের কাজ ছেড়ে এখন ইন্টিরিয়র ডেকরেশনেই মন দিয়েছেন।

Updated By: May 9, 2016, 06:29 PM IST
অক্ষয় কুমারের হাউসফুল থ্রি-র সমস্যা বাড়িয়ে দিলেন স্ত্রী টুইঙ্কল খান্না!

ওয়েব ডেস্ক: বেজায় বিপাকে পড়েছেন টুইঙ্কল খান্না। তাঁকে সবাই ঢালাও সার্টিফিকেট দেন কর্তব্যপরায়ণ স্ত্রী হিসেবেই। অক্ষয় কুমারের মতো স্টারের স্ত্রীকে যেভাবে ঘর সামলাতে হয়, তিনি একেবারে পারফেক্ট এই বিষয়ে। তিনি নিজেও অ্যাকট্রেস। কিন্তু নিজের কাজ ছেড়ে এখন ইন্টিরিয়র ডেকরেশনেই মন দিয়েছেন।

আজ সকালে হঠাত্ই তিনি একটি টুইট করেছেন আর্ট অফ লিভিংয়ের প্রাণ পুরুষ শ্রী শ্রী রবিশঙ্করকে নিয়ে। সেই টুইটে তিনি খানিকটা ব্যাঙ্গাত্মক কথা লিখেছিলেন শ্রী শ্রী রবিশঙ্করকে নিয়ে। কিন্তু এরপরই গল্প অন্যদিকে মোড় নেয়। আর্ট অফ লিভিংয়ের আন্তর্জাতিক ডিরেক্টর টুইটে লেখেন, লক্ষ লক্ষ মানুষ এরপর হাউসফুল থ্রি বয়কট করতে চলেছে। এত মানুষের ভাবাবেগ নিয়ে খেললে এমনটাই হবে।

ঘটনার প্রভাব বুঝতে পেরে যান টুইঙ্কল খান্না।  তিনি সঙ্গে সঙ্গে টুইট করে ক্ষমা চেয়ে নিয়ে বলেন যে, তিনি কাউকেই দুঃখ দিতে চাননি। যদি কেউ দুঃখ পেয়ে থাকেন, তাহলে তিনি ক্ষমাপ্রার্থী। অনেকেই টুইঙ্কল খান্নার এই ক্ষমা চাওয়াটাকে সমর্থন করেন এবং তাঁর পাশে দাঁড়ান। কিন্তু শ্রী শ্রী রবিশঙ্করের অনুরাগীরা সেই ক্ষমা চাওয়াকে মোটেই ভালোভাবে মেনে নিচ্ছেন না। তাঁরা পরিষ্কার বলে দিচ্ছেন যে, এটা আসলে বুঝতে পেরে ক্ষমা চাওয়া নয়।  টুইঙ্কল বুঝতে পেরেছেন যে হাউসফুল থ্রি বয়কট করা হলে, তাঁদের কতটা আর্থিক ক্ষতি হবে! এবার বুঝুন যে, একটা টুইট করে কী বিপাকে পড়ে গিয়েছেন টুইঙ্কল!

 

.