Laal Singh Chaddha- Hrithik Roshan: 'লাল সিং চাড্ডা'র প্রশংসায় হৃত্বিক, অভিনেতার বিরুদ্ধে ট্যুইটারে বয়কটের ডাক

Laal Singh Chaddha- Hrithik Roshan: সময় বের করে মুম্বইয়ের এক সিনেমা হলে লাল সিং চাড্ডা দেখেন হৃত্বিক। সিনেমাহলের বাইরেই পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন অভিনেতা। এর জেরেই এবার বয়কটের গ্যাঙের নিশানায় অভিনেতা। ইতিমধ্যেই ট্যুইটারে তাঁর ছবি ‘বিক্রম বেদ’ বয়কটের ডাক দিয়েছেন নেটিজেনদের একাংশ। 

Updated By: Aug 14, 2022, 04:59 PM IST
Laal Singh Chaddha- Hrithik Roshan: 'লাল সিং চাড্ডা'র প্রশংসায় হৃত্বিক, অভিনেতার বিরুদ্ধে ট্যুইটারে বয়কটের ডাক

Laal Singh Chaddha- Hrithik Roshan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লাল সিং চাড্ডায় মুগ্ধ হৃত্বিক রোশন। এর জেরেই এবার ট্যুইটারে হৃত্বিককে বয়কটের ডাক দিলেন টুইটার ব্যবহারকারীরা। বৃহস্পতিবার মুক্তি পেয়েছে আমির খান ও করিনা কাপুর অভিনীত ছবি ‘লাল সিং চাড্ডা’। হলিউডের জনপ্রিয় ছবি ফরেস্ট গাম্পের অনুকরণে তৈরি হয়েছে এই ছবি। বক্স অফিসে সে অর্থে ছাপ ফেলতে পারেনি আমিরের এই ছবি, তার অন্যতম কারণ সোশ্যাল মিডিয়ায় এই ছবি বয়কটের ডাক। ছবির ট্রেলার থেকেই লাল সিং চাড্ডা ও আমির খানকে বয়কটের ডাক দেয় নেটপাড়া। কিন্তু ইতিমধ্যেই স্পেশাল স্ক্রিনিংয়ে এই ছবি দেখে আমির করিনার প্রশংসায় পঞ্চমুখে বিটাউনের তারকারা। তবে স্ক্রিনিংয়ে নয়, সময় বের করে মুম্বইয়ের এক সিনেমা হলে লাল সিং চাড্ডা দেখেন হৃত্বিক।

আরও পড়ুন: Shah Rukh Khan-Vijay Sethupathi: ‘জওয়ান’ শাহরুখের সঙ্গে চরম সংঘাতে দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতি

সিনেমাহলের বাইরেই পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন অভিনেতা। এর জেরেই এবার বয়কটের গ্যাঙের নিশানায় অভিনেতা। ইতিমধ্যেই ট্যুইটারে তাঁর ছবি ‘বিক্রম বেদ’ বয়কটের ডাক দিয়েছেন নেটিজেনদের একাংশ। লাল সিং চাড্ডা দেখে ট্যুইটারেই ছবির রিভিউ দেন অভিনেতা। তিনি লিখেছেন, ‘সবেমাত্র লাল সিং চাড্ডা দেখলাম। হৃদয় ছুঁয়ে যাওয়া একটি ছবি। ছবির ভালো ও খারাপ সরিয়ে রেখে এই ছবি অনবদ্য। এই অসাধারণ ছবি মিস করো না। এখনি যান ও দেখুন। খুবই সুন্দর ছবি’। ট্যুইটারে ছবির রিভিউ দেওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হতে শুরু করে #বয়কটবিক্রমবেদ।

এক ঘণ্টার মধ্যেই ট্যুইটার ভরে উঠেছে বয়কট ট্যুইটে। হৃত্বিকের ছবি বয়কটের ডাক দিয়েছেন ট্যুইটার ব্যবহারকারীরা। এক নেটিজেন লিখেছেন, ‘এই ট্যুইটই আপনার আগামী ছবির ভবিষ্যত নির্ধারণ করে দিল, যা হতে চলেছে বিক্রম বেদের রিমেক। বয়কট বিক্রম বেদ।’ অন্য এক নেটিজেন লিখেছেন, ‘আপনার এটা করা উচিত হয়নি। আপনি অন্যের ছবি সাপোর্ট করতে চাইছেন, এবার আপনার ছবির ভবিষ্যত দেখুন।’ সবমিলিয়ে এবার বয়কটের মুখে  হৃত্বিকের ছবি। 

আরও পড়ুন: Rishabh Pant vs Urvashi Rautela: ফের ঊর্বশীকে লক্ষ্য করে ইঙ্গিতপূর্ণ বার্তা ঋষভের! কী লিখলেন পন্থ?

প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় ‘বিক্রম বেদ’। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে হৃত্বিক রোশন ও সইফ আলি খানকে। জনপ্রিয় তামিল অ্যাকশন থ্রিলার বিক্রম বেদের হিন্দি রিমেক হতে চলেছে এই ছবি। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল এই অ্যাকশন থ্রিলার। তামিল ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন আর মাধবন ও বিজয় সেতুপতি। এবার সেই দুই চরিত্রে দেখা যাবে হৃত্বিক ও সইফকে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.