Ujhyo, The Unsaid: বাবা ছেলের সম্পর্ক নিয়ে স্বল্পদৈর্ঘ্যের ছবি, 'উহ্য'

বাবা ও ছেলের সম্পর্কের গল্প

Updated By: Feb 24, 2022, 07:57 PM IST
Ujhyo, The Unsaid: বাবা ছেলের সম্পর্ক নিয়ে স্বল্পদৈর্ঘ্যের ছবি, 'উহ্য'

নিজস্ব প্রতিবেদন: পরিচালক ইন্দ্রনীল বন্দোপাধ্যায় তৈরি করেছিলেন ভারতবর্ষের প্রথম ক্ষুদ্র রোমাঞ্চ সিরিজ। নয়টি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছিল সেই ছবি, উর্মিমালা। এবার বাবা ছেলের সম্পর্ক নিয়ে বানিয়েছেন একটি স্বল্প দৈর্ঘ্যের  ছবি,'উহ্য'। ছবিটি এক বাবা ও তাঁর ছেলের সম্পর্কের দ্বিধা-দ্বন্দ্বের গল্প বলবে। 

ছবির গল্পের ছেলেটি একদিন বাজার থেকে নানান সবজি ও পাঁঠার মাংস কিনে এনে যত্ন করে তা রেঁধে বাবাকে পরিবেশন করে কিন্তু তার বাবা তা ছুঁড়ে ফেলে দেন এবং ছেলেকে মনে করিয়ে দেন তাঁর একবার স্ট্রোক হয়ে গেছে। তারপর থেকে তিনি মাংস খাওয়া ছেড়ে দিয়েছেন। জেনে বুঝে তাকে এই খাবার দিয়ে তার ছেলে তাকে মেরে ফেলতে চাইছে। এরপর তাদের মধ্যে তর্কাতর্কি শুরু হয়। নানান কথাবার্তার মধ্যে দিয়ে তাদের একে অপরের প্রতি যাবতীয় ক্ষোভ, বিদ্বেষ, রাগ, অভিমান উঠে আসে চিত্রনাট্যে।

একের পর এক অমীমাংসিত অভিযোগের তীর একে অপরকে বিদ্ধ করে এবং তাঁদের মাঝে শূণ্যতা ছেড়ে রেখে যায় । ইউনিটি ফিল্মসের নিবেদনে এই ছবিতে অভিনয়ে আছেন বরুণ চন্দ, সম্রাট মুখোপাধ্যায়। ইতিমধ্যেই শুরু হয়েছে ছবির শুটিং। 

আরও পড়ুন: Guddi: 'গুড্ডি'তে নয়া চমক লীনা-শৈবালের, 'ধারাবাহিকের প্রথম ৫মিনিট সংলাপহীন'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.