সঞ্জু বাবার মুক্তিতে অভিনব সেলিব্রেশন

সঞ্জয় দত্তের জেল থেকে ছাড়া পাওয়ার তারিখ নিয়ে বেশ জল্পনা চলছিল। কোনও সূত্রে জানা যাচ্ছিল তাঁকে ৭ ফেব্রুয়ারি মুক্তি দেওয়া হবে, তো কোনও সূত্রে অন্য কোনও তারিখ বলা হচ্ছিল। তবে এবার সঠিক খবর পাওয়া গেল। ২৫ ফেব্রুয়ারি মানে বৃহষ্পতিবার জেল থেকে মুক্তি পাবেন সঞ্জয় দত্ত।

Updated By: Feb 23, 2016, 02:54 PM IST
সঞ্জু বাবার মুক্তিতে অভিনব সেলিব্রেশন

ওয়েব ডেস্ক: সঞ্জয় দত্তের জেল থেকে ছাড়া পাওয়ার তারিখ নিয়ে বেশ জল্পনা চলছিল। কোনও সূত্রে জানা যাচ্ছিল তাঁকে ৭ ফেব্রুয়ারি মুক্তি দেওয়া হবে, তো কোনও সূত্রে অন্য কোনও তারিখ বলা হচ্ছিল। তবে এবার সঠিক খবর পাওয়া গেল। ২৫ ফেব্রুয়ারি মানে বৃহষ্পতিবার জেল থেকে মুক্তি পাবেন সঞ্জয় দত্ত।

সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে যে, ৭ মার্চ মুক্তির কথা ছিল সঞ্জয় দত্তের। কিন্তু তাঁর ভালো আচরনের জন্য তাঁর মুক্তির দিন এগিয়ে নিয়ে আসা হয়েছে।

সঞ্জয় দত্তের মুক্তির খবরে খুশি তাঁর ফ্যানেদের থেকে শুরু করে গোটা দেশ। তাঁর মুক্তিতে খবরে এতটাই খুশি জনতা যে, সেলিব্রেট করার জন্য মুম্বইয়ের একটা রেস্তোরা 'চিকেন সঞ্জু বাবা' নামে একটা বিশেষ ডিস  আয়োজন করেছে। শুধু তাই নয়। আজ সারাদিন, মানে দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত বিনামূল্যে সেই ডিস সর্বসাধারণকে খাওয়ানোর আয়োজন করেছে।

.