বলিউডে ফিরলেন 'রঙ্গিলা'

 শেষবার ২০০৮এ বলিউডের রিমেক ফিল্ম 'কর্জ'এ হিমেশ রেশমিয়ার বিপরীতে দেখা গিয়েছিল উর্মিলাকে। তারপর অবশ্য ২০১৪তে একটি মারাঠি ছবি ও টেলিভিশন শোতেও দেখা গিয়েছিল উর্মিলাকে। তবে বলিউডে আর তাঁকে দেখা যায়নি। অবশেষে দীর্ঘ ৯ বছর পর বলিউডে ফিরছেন উর্মিলা মাতন্ডকর। সৌজন্যে 'ব্ল্যাকমেইল'।

Updated By: Mar 24, 2018, 01:35 PM IST
বলিউডে ফিরলেন 'রঙ্গিলা'

নিজস্ব প্রতিবেদন: উর্মিলা মাতন্ডকর, এই নামটা শুনলে একটি শব্দই মনে আসে, আর তা হল 'হট, হট অ্যান্ড হট'। মনে পড়ে সেই ৯এর দশকের 'রঙ্গিলা'র কথা। বলিউডে তিনি একসময় 'রঙ্গিলা' গার্ল হিসাবেই পরিচিত ছিলেন। ৯ এর দশকে বহু পুরুষের মনেই ঝড় তুলেছিল উর্মিলার বিভাজিকা। শেষবার ২০০৮এ বলিউডের রিমেক ফিল্ম 'কর্জ'এ হিমেশ রেশমিয়ার বিপরীতে দেখা গিয়েছিল উর্মিলাকে। তারপর অবশ্য ২০১৪তে একটি মারাঠি ছবি ও টেলিভিশন শোতেও দেখা গিয়েছিল উর্মিলাকে। তবে বলিউডে আর তাঁকে দেখা যায়নি। অবশেষে দীর্ঘ ৯ বছর পর বলিউডে ফিরছেন উর্মিলা মাতন্ডকর। সৌজন্যে 'ব্ল্যাকমেইল'।

ইরফান খান অভিনীত ফিল্ম  'ব্ল্যাকমেইল'এ 'বেওফা বিউটি' আইটেম নাম্বারে দেখা যাচ্ছে উর্মিলাকে। বেগুনি রঙের শাড়িতে উর্মিলার সেই চিরাচরিত শরীরি আবেদন ফের  ঝড় তুলেছে। 'বেওফা বিউটি' গানটি লিখেছেন অমিতাভ ভট্টাচার্য, সুর দিয়েছেন অমিত ত্রিবেদী, গেয়েছেন পাওয়ানি পান্ডে।

'ব্ল্যাকমেইল' মুক্তি পাচ্ছে ৬ এপ্রিল। তবে 'বেওফা বিউটি' আইটেম নাম্বরে উর্মিলার পারফরম্যান্স প্রশংসনীয় হলেও অনেকেই বলছেন এই আইটেম নম্বরটি উর্মিলার জন্য উপযুক্ত নয়। আরও অনেক ভালোভাবে বলিউডে ফিরতে পারতেন ৯ এর দশকের 'রঙ্গিলা' বিউটি। কারণ, উর্মিলার কথা মনে করলেই 'রঙ্গিলা', 'ছম্মা ছম্মা', 'রুকি রুকি সি জিন্দেগী'র উর্মিলার কথা মনে পড়ে। শুধু তাই নয়, অভিনেত্রী হিসাবেও উর্মিলা বেশ দক্ষ। বিশেষ করে ২০০৩ সালে 'পিঞ্জর' সহ একাধিক বলিউড ছবিতে অসাধারণ অভিনয় দক্ষতার ছাপ রাখেন উর্মিলা।

.