Salman Khan on Varun Dhawan: বিগ বসে সলমানের আভাস! বাবা হতে চলেছেন বরুণ ধাওয়ান?

Salman Khan on Varun Dhawan: মুক্তির অপেক্ষায় বরুণ ধাওয়ানের ছবি ভেড়িয়া। সেই ছবির প্রচারেই বিগ বসের মঞ্চে গিয়েছিলেন বরুণ ধাওয়ান ও কৃতি স্যানন। সেখানেই সলমানের আভাসে মনে হয় খুব শীঘ্রই বাবা হতে চলেছেন বরুণ। সত্যিই কি তাড়াতাড়ি সন্তানের জন্ম দিতে চলেছেন বরুণের স্ত্রী নাতাশা?

Updated By: Nov 13, 2022, 08:00 PM IST
Salman Khan on Varun Dhawan: বিগ বসে সলমানের আভাস! বাবা হতে চলেছেন বরুণ ধাওয়ান?

Salman Khan, Varun Dhawan, Bigg Boss 16, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বি টাউনে একের পর এক খুশির খবর। কিছুদিন আগেই নভেম্বরের শুরুতে মেয়ের জন্ম দিয়েছেন আলিয়া ভাট। প্রথম সন্তানের মুখ দেখলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এরপরই শনিবার ফের কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বিপাশা বসু। সোশ্যাল মিডিয়ায় বিপাশা ও করণ সিং গ্রোভার জানিয়েছেন মেয়ের নামকরণ করেছেন দেবী। এবার শোনা যাচ্ছে বাবা হতে চলেছেন বরুণ ধাওয়ান। আসলে এই জল্পনার শুরু হয় বিগ বসের মঞ্চ থেকে।

আরও পড়ুন- Filmmaker Death: প্রয়াত বর্ষীয়ান শিল্পী-পরিচালক, সিনেপাড়ায় শোকের ছায়া

মুক্তির অপেক্ষায় বরুণ ধাওয়ানের ছবি ভেড়িয়া। সেই ছবির প্রচারেই বিগ বসের মঞ্চে গিয়েছিলেন বরুণ ধাওয়ান ও কৃতি স্যানন। সেখানেই সলমানের আভাসে মনে হয় খুব শীঘ্রই বাবা হতে চলেছেন বরুণ। সত্যিই কি তাড়াতাড়ি সন্তানের জন্ম দিতে চলেছেন বরুণের স্ত্রী নাতাশা। বিগ বসের মঞ্চে হাজির হয়ে বরুণ ও কৃতি একটি গেম খেলেন। যেখানে বরুণের হাতে প্রপ হিসাবে একটি পুতুল ধরিয়ে দেন সলমন। তিনি সলমানকে জিগেস করেন যে, এই পুতুল নিয়ে তিনি কী করবেন? তখন উত্তরে সলমান বলেন পুতুলটি বরুণের সন্তানের জন্য। এটা শুনে লাজুক স্বরে বরুণ বলেন যে, এখনও বাচ্চা হয়নি। প্রত্যুত্তরে সলমান বলেন. এটা এসেছে যখন বাচ্চাও চলে আসবে।

আরও পড়ুন-Urfi Javed: প্রকাশ্যে খুনের হুমকি! ‘ভয় পাই না’ পাল্টা উর্ফির

এখন প্রশ্ন এটাই যে, সত্যিই কী নাতাশা প্রেগন্যান্ট নাকি তারকা দম্পতিকে শুভেচ্ছা জানাতে একথা বলেছেন সুপারস্টার। ২০২১ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল। অনেকেই মনে করছেন যে, মজার ছলেই ধাওয়ান পরিবারের সিক্রেট ফাঁস করে দিলেন সলমন। এর আগেও নানা বিষয়ে বিগ বসের মঞ্চেই ইঙ্গিত দিয়েছেন সলমান যা  পরবর্তীকালে সত্যিতে রূপান্তরিত হয়েছে। ‘থ্যাংক ইউ’ এর প্রমোশনে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানীর বিয়ে নিয়েও আভাস দিয়েছিলেন সলমন। তাই বরুণের সঙ্গে সলমনের বার্তালাপ থেকেই প্রশ্ন জেগেছে অনুরাগীদের মনে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.