করোনা আক্রান্ত হয়েছেন তাঁর এক আত্মীয়, নিজেই জানালেন বরুণ ধাওয়ান

 তাঁর এক আত্মীয় করোনা আক্রান্ত। একথা নিজেই জানালেন অভিনেতা বরুণ ধাওয়ান। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 11, 2020, 09:07 PM IST
করোনা আক্রান্ত হয়েছেন তাঁর এক আত্মীয়, নিজেই জানালেন বরুণ ধাওয়ান

নিজস্ব প্রতিবেদন : এবার করোনার থাবা বরুণ ধাওয়ানের পরিবারে। তাঁর এক আত্মীয় করোনা আক্রান্ত। একথা নিজেই জানালেন অভিনেতা বরুণ ধাওয়ান। 

যদিও বরুণের ধাওয়ানের যে আত্মীয়র শরীরে করোনা ভাইরাস মিলেছে, তিনি আমেরিকাতে চিকিৎসারত রয়েছেন বলে জানান বরুণ। ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে লাইভ চ্যাটে একথা জানিয়েছেন বরুণ ধাওয়ান। বরুণ বলেন, ''করোনা এখন আমাদের বাড়ির কাছে চলে এসেছে। অথচ যতক্ষণ না নিজের কাছের কোনও মানুষ আক্রান্ত হচ্ছেন, মানুষ এই বিষয়টাকে গুরুত্ব দিতেও চাইছেন না। দয়া করে কথা শুনুন বাড়িতে থাকুন।''

আরও পড়ুন-দেশের গৃহহীন ও কাজহীন মানুষদের কাছে খাবার পৌঁছে দেওয়ার দায়িত্ব নিলেন বরুণ

এখানেই শেষ নয়, বন্ধু জোয়া মোরানির সঙ্গে ভিডিয়ো চ্যাটে কথাও বলেন বরুণ ধাওয়ান। প্রযোজক করিম মোরানি এবং তাঁর দুই কন্যা জোয়া ও শাজা দুজনেই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। তবে জোয়া ৩-৪ দিনের মধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। যদিও বাড়ি ফিরলেও গৃহবন্দি অবস্থাতেই রয়েছেন জোয়া। তবে বরুণের সঙ্গে কথাবার্তায় বোন শাজা ও বাবা করিম মোরানিকে নিয়ে বেশ চিন্তিত দেখালো জোয়াকে। 

আরও পড়ুন-ছোটবেলায় স্কুলের নাটকে সীতা সেজেছিলেন কঙ্গনা, ছবি পোস্ট করলেন দিদি রঙ্গোলি

প্রসঙ্গত, করোনা মোকাবিলায় দেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন বরুণ ধাওয়ান। পিএম ফান্ডে ৩০ লক্ষ ও সিএম ফান্ডে ২৫ লক্ষ টাকা দিয়েছেন বরুণ। পাশাপাশি মুম্বই শহরে গৃহহীন মানুষদের কাছে খাবার পৌঁছে দেওযার দায়িত্ব নিয়েছেন। যে সমস্ত চিকিৎসক, স্বাস্থ্যকর্মীরা মানুষের সেবায় নিয়োজিত হয়েছেন, তাঁদের কাছেও খাবার পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছেন বরুণ।

.