'এবিসিডি থ্রি'-র জন্য বিপুল অঙ্কের পারিশ্রমিক চাইলেন বরুণ ধাওয়ান

রাজি হয়ে গিয়েছেন পরিচালক 

Updated By: Dec 5, 2018, 12:05 PM IST
'এবিসিডি থ্রি'-র জন্য বিপুল অঙ্কের পারিশ্রমিক চাইলেন বরুণ ধাওয়ান

নিজস্ব প্রতিবেদন : 'এবিসিডি থ্রি'-তে স্বাক্ষর করে ফেলেছেন তিনি। এই সিনেমার জন্য তাঁকে কত পারিশ্রমিক দেওয়া হবে জানেন? বুঝতে পারছেন কার কথা বলা হচ্ছে?
বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। ২০১৯ সালের জানুয়ারি মাস থেকে শুরু হবে 'এবিসিডি থ্রি'-এর শুটিং। আর এই সিনেমার জন্য পরিচালক রেমো ডি'সুজা ইতিমধ্যেই অভিনেতা বরুণ ধাওয়ানকে স্বাক্ষর করিয়েছেন। রেমোর এই সিনেমার জন্য বরুণ ধাওয়ান নাকি ৩২ কোটির পারিশ্রমিক দাবি করেছেন। আর তাতেই রাজি হয়ে গিয়েছেন পরিচালক।

আরও পড়ুন : কাঁপছে বক্সঅফিস, কয়েকশো কোটি পার করল রজনীকান্ত, অক্ষয় কুমারের ২.০

'এবিসিডি থ্রি'-এর জন্য বরুণ ধাওয়ানকে ইতিমধ্যেই ২১ কোটি দেওয়া হয়ে গিয়েছে বলে খবর। শিগগিরই তিনি এই সিনেমার শুটিং শুরু করবেন বলেও জানা যাচ্ছে। তবে বরুণ ধাওয়ান-এর বিপরীতে এই সিনেমায় কোন অভিনেত্রীকে দেখা যাবে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, ক্যাটরিনা কাইফই নাকি থাকবেন বরুণের বিপরীতে। তবে এ বিষয়ে ক্যাটরিনা এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি। প্রসঙ্গত 'এবিসিডি টু'-তেও প্রধান চরিত্রে অভিনয় করেন বরুণ ধাওয়ান। সেবারও তাঁর নৃত্যশৈলী দর্শকদের মুগ্ধ করে দেয়।

আরও পড়ুন : মধুচন্দ্রিমার জন্য প্রিয়াঙ্কা-নিক কোথায় রওনা দিচ্ছেন জানেন?
একদিকে যেমন জমিয়ে কাজ করছেন, তেমনি ব্যক্তিগত জীবনও বেশ ভালভাবেই সামলাচ্ছেন বরুণ ধাওয়ান। 'কফি উইথ করণ'-এ হাজির হয়ে বরুণ ধাওয়ান জানিয়েছেন, শিগগিরই বিয়ে করবেন তিনি। দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালাল-এর সঙ্গেই বাঁধবেন গাঁটছড়া। সম্প্রতি নাতাশার সঙ্গে ছুটি কাটিয়ে দেশে ফেরেন ডেভিড ধাওয়ানের ছেলে। বান্ধবীর সঙ্গে ছুটি কাটিয়ে ফেরার সময়ই বরুণ-নাতাশার সেই ছবি ছড়িয়ে পড়ে হু হু করে।

.