দিদি নয়, সারাকে এই নামেই ডাকে তৈমুর!

প্রথম ছবিতেই সারার প্রশংসায় পঞ্চমুখ কমবেশি সকলেই। 

Updated By: Nov 17, 2018, 06:05 PM IST
দিদি নয়, সারাকে এই নামেই ডাকে তৈমুর!

নিজস্ব প্রতিবেদন: খুব শীঘ্রই 'কেদারনাথ' ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন সইফ-অমৃতা কন্যা সারা। ছবিটি নিয়ে 'লভ-জিহাদ' বিতর্ক তৈরি হলেও ইতিমধ্যেই 'কেদারনাথ'-এর টিজার, ট্রেলার ও দুটি গান সিনেমা প্রেমীদের মন জয় করে নিয়েছেন। প্রথম ছবিতেই সারার প্রশংসায় পঞ্চমুখ কমবেশি সকলেই। আগামী ৭ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ছবিটি। তাই সারা ও সুশান্ত দুজনেই এখন সিনেমার প্রমোশনে ব্যস্ত।

সিনেমার প্রমোশনে গিয়ে বিভিন্ন সময় বিভিন্ন প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে সইফ কন্যাকে। কোনোও রকম বিরক্তি নেই, ধৈর্য ধরে সমস্ত প্রশ্নের উত্তরও দিচ্ছেন সারা। সম্প্রতি, ছবির প্রমোশনে একটি জনপ্রিয় রেডিও চ্যানেলে হাজির হয়েছিলেন সারা ও সুশান্ত। সেখানে বিভিন্ন প্রশ্নের মধ্যে উঠে এল 'ওয়ান অ্যান্ড অনলি' তৈমুরের প্রসঙ্গ। সেখানে তাঁকে দেখলে তৈমুরের প্রতিক্রিয়ার কথা জানান সারা। তিনি বলেন, '' তৈমুর আমার বাবা কে আব্বা বলে, করিনাকে আম্মা বলে, আমার ভাইকে ভাই বলে, আর আমায় দেখলে 'গোল' বলে ডাকে। ''

তবে তৈমুর কেন তার দিদিকে 'গোল' বলে ডাকে, সেকথা সারারও জানা নেই। তবে সারার মুখে একথা শুনে কিছুটি মজা করেই সুশান্ত বলেন, হয়ত তৈমুর ওকে (সারাকে) 'গোল্ড' বলতে যায়। যেহেতু সারার মধ্যে একটা উজ্জ্বলতা আছে।

আরও পড়ুন-অসুস্থ ঋষি কাপুরকে দেখতে নিউ ইয়র্কে শাহরুখ-গৌরী ও সুহানা!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, এবছর রাখী বন্ধনের সময় তৈমুর, ইনয়া, সারা, ইব্রাহিম সকলকে একসঙ্গে সেলিব্রেট করতে দেখা যায়। সেসময় তৈমুরের সঙ্গে কাটানো সারার বেশকিছু মুহূর্ত সোশ্যাল সাইটে শেয়ারও করেন সারা। সেগুলি ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়।

আরও পড়ুন- পাত্তা দিচ্ছেন না রণবীর! গোমড়া মুখে আলিয়া

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে শুধু ছোট্ট তৈমুরই নয়, সম্প্রতি, সৎ মা করিনার প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গেছে সারাকে।  করিনার সঙ্গে তাঁর সম্পর্ক অবশ্য বেশ ভালো এপ্রমাণ আগেও মিলিছে। যদিও  বি-টাউনে গুঞ্জন করিনার সঙ্গে সারার সখ্যতা নাকি বিশেষ পছন্দ নয় অমৃতা সিংয়ের।

আরও পড়ুন-ধুমধাম নয়, সাদামাটা ভাবেই আরাধ্যার জন্মদিনের পালন অভিষেক-ঐশ্বর্যর

.