মুম্বইতে কোথায় হচ্ছে বিরাট-অনুষ্কার গ্র্যান্ড রিসেপশন, জেনে নিন

২১ ডিসেম্বর দিল্লির রিসেপশনের পর এবার মুম্বইতে গ্র্যান্ড সেলিব্রেশনের প্রস্তুতি শুরু করেছেন বিরাট-অনুষ্কা। মুম্বইয়ের সেন্ট রেগিস এস্টোর বলরুমেই বিরুষ্কার রিসেপশনের আয়োজন করা হয়েছে বলে খবর। সলমন, শাহরুখ এবং আমির, বলিউডের ৩ খান-ই বিরুষ্কার মুম্বইয়ের রিসেপশনে হাজির হবেন বলে মনে করা হচ্ছে। বলিউডের পাশাপাশি ২২ গজের একাধিক তারকাও বিরুষ্কার তারকাখচিত মুম্বইয়ের রিসেপশনে হাজির হবেন বলে খবর। 

Updated By: Dec 26, 2017, 03:40 PM IST
মুম্বইতে কোথায় হচ্ছে বিরাট-অনুষ্কার গ্র্যান্ড রিসেপশন, জেনে নিন

নিজস্ব প্রতিবেদন : ২১ ডিসেম্বর দিল্লির রিসেপশনের পর এবার মুম্বইতে গ্র্যান্ড সেলিব্রেশনের প্রস্তুতি শুরু করেছেন বিরাট-অনুষ্কা। মুম্বইয়ের সেন্ট রেগিস এস্টোর বলরুমেই বিরুষ্কার রিসেপশনের আয়োজন করা হয়েছে বলে খবর। সলমন, শাহরুখ এবং আমির, বলিউডের ৩ খান-ই বিরুষ্কার মুম্বইয়ের রিসেপশনে হাজির হবেন বলে মনে করা হচ্ছে। বলিউডের পাশাপাশি ২২ গজের একাধিক তারকাও বিরুষ্কার তারকাখচিত মুম্বইয়ের রিসেপশনে হাজির হবেন বলে খবর। 

পাশাপাশি এও শোনা যাচ্ছে, মুম্বইয়ের রিসেপশনেও সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকেই সাজবেন বিরাট-অনুষ্কা। 

আরও পড়ুন : রিসেপশন সেরে স্ত্রী অনুষ্কার সঙ্গে মুম্বই চললেন বিরাট 

গত ১১ ডিসেম্বর ইতালির তাসকানিতে সাতপাক ঘোরেন বিরাট-অনুষ্কা। তাসকানি থেকে বরফ ঘেরা কোনও অজানা জায়গায় মধুচন্দ্রিমা সারেন বিরুষ্কা। এরপর দেশে ফেরেন ভারতের অন্যতম ‘পাওয়ার কাপল’। দিল্লিতে ফেরার পরই সেখানে তাজ হোটেলে হয় বিরাট-অনুষ্কার প্রথম রিসেপশন। সেখানে হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। দিল্লির রিসেপশনের পর এবার মুম্বইতে বসবে বিরুষ্কার দ্বিতীয় বিগ ফ্যাট সেলিব্রেশনের আসর।  

.