হানিমুন ছেড়ে সোজা জিমে এই বলিউড হার্টথ্রব!

বিয়ে করেছেন দিন কয়েক আগেই। তাঁর বিয়ের খবর শুনে অনেক তরুণী থেকে যুবতীরই নাকি মন খারাপ হয়েছিল। কারণ তিনি তো তাঁদের হার্টথ্রব। তবে, কৌতূহলও ছিল তিনি স্ত্রীকে নিয়ে কোথায় যাচ্ছেন হানিমুনে। তবে, সকলকে হতাশ করলেন এই বলিউড অভিনেতা। অত্যন্ত স্বাস্থ্য সচেতন তিনি। তাই হানিমুনে যাওয়ার থেকে জিমেই সময় দেওয়াকে বেশি গুরুত্বপূর্ণ বলে মনে করেন তিনি।

Updated By: Jul 14, 2016, 08:15 PM IST
হানিমুন ছেড়ে সোজা জিমে এই বলিউড হার্টথ্রব!

ওয়েব ডেস্ক : বিয়ে করেছেন দিন কয়েক আগেই। তাঁর বিয়ের খবর শুনে অনেক তরুণী থেকে যুবতীরই নাকি মন খারাপ হয়েছিল। কারণ তিনি তো তাঁদের হার্টথ্রব। তবে, কৌতূহলও ছিল তিনি স্ত্রীকে নিয়ে কোথায় যাচ্ছেন হানিমুনে। তবে, সকলকে হতাশ করলেন এই বলিউড অভিনেতা। অত্যন্ত স্বাস্থ্য সচেতন তিনি। তাই হানিমুনে যাওয়ার থেকে জিমেই সময় দেওয়াকে বেশি গুরুত্বপূর্ণ বলে মনে করেন তিনি।

আরও পড়ুন-সলমনের সুলতানের জন্য নগ্ন হলেন যে বিতর্কিত মডেল

তিনি বলিউডের বর্তমান হার্ট থ্রব বিবেক দাহিয়া। গত ৮ জুলাই বিয়ে সেরেছেন টিভি সিরিয়াল খ্যাত দিব্যাঙ্কা ত্রিপাঠির সঙ্গে। সকলেই জানতেন এরপরই তিনি যাবেন হানিমুনে। কিন্তু, সকলকে অবাক করে বিবেক জানিয়ে দেন তিনি এখনই হানিমুনে যাচ্ছেন না। কারণ নিজের স্বাস্থ্য ঠিক করাই এখন তাঁর মুখ্য উদ্দেশ্য। তাই জিমেই সময় দিচ্ছেন বিবেক।  

.