Alia Bhatt : বেবি বাম্প নিয়েই রণবীরের সঙ্গে 'ব্রহ্মাস্ত্র'র প্রচারে অন্তঃসত্ত্বা আলিয়া

'শামসেরা' বক্স অফিসে সেভাবে সারা ফেলতে পারেনি, তবে তাতে কী! আপাতত আলিয়ার সঙ্গে প্রথম ছবি 'ব্রহ্মাস্ত্র'-র প্রচার আর হবু সন্তানের অপেক্ষায় দিন গোনা, এভাবেই কাটছে 'কাপুর নন্দন' রণবীরের। বাবা হতে চলেছেন তিনি, এর থেকে খুশির খবর আর কীই বা হতে পারে! শনিবার অন্তঃসত্ত্বা স্ত্রী আলিয়াকে সঙ্গে নিয়েই 'ব্রহ্মাস্ত্র'র প্রচারে গিয়েছিলেন রণবীর কাপুর। এদিন বেবি বাম্প ঢাকতে ঢিলেঢালা পোশাক নয়, বাদামি রঙের টাইট ফিট র‍্যাপ ড্রেস পরেছিলেন আলিয়া। যেখানে আলিয়ার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছিল। দিব্যি হাসিখুশি চেহারায় ক্যামেরার সামনে পোজ দেন আলিয়া। তারপর ডেকে নেন রণবীরকেও। পাপারাৎজির সোশ্যাল মিডিয়া এই ভিডিয়ো উঠে আসতেই তা ছড়িয়ে পড়ে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 6, 2022, 08:15 PM IST
Alia Bhatt : বেবি বাম্প নিয়েই রণবীরের সঙ্গে 'ব্রহ্মাস্ত্র'র প্রচারে অন্তঃসত্ত্বা আলিয়া

Ranbir-Alia, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'শামসেরা' বক্স অফিসে সেভাবে সারা ফেলতে পারেনি, তবে তাতে কী! আপাতত আলিয়ার সঙ্গে প্রথম ছবি 'ব্রহ্মাস্ত্র'-র প্রচার আর হবু সন্তানের অপেক্ষায় দিন গোনা, এভাবেই কাটছে 'কাপুর নন্দন' রণবীরের। বাবা হতে চলেছেন তিনি, এর থেকে খুশির খবর আর কীই বা হতে পারে! শনিবার অন্তঃসত্ত্বা স্ত্রী আলিয়াকে সঙ্গে নিয়েই 'ব্রহ্মাস্ত্র'র প্রচারে গিয়েছিলেন রণবীর কাপুর। এদিন বেবি বাম্প ঢাকতে ঢিলেঢালা পোশাক নয়, বাদামি রঙের টাইট ফিট র‍্যাপ ড্রেস পরেছিলেন আলিয়া। যেখানে আলিয়ার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছিল। দিব্যি হাসিখুশি চেহারায় ক্যামেরার সামনে পোজ দেন আলিয়া। তারপর ডেকে নেন রণবীরকেও। পাপারাৎজির সোশ্যাল মিডিয়া এই ভিডিয়ো উঠে আসতেই তা ছড়িয়ে পড়ে।

আলিয়া-রণবীরের এই ভিডিয়ো ঘিরে সোশ্যাল মিডিয়ায় কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। নেটনাগরিকদের মধ্যে কেউ লিখেছেন, 'আলিয়ার মুখে মাতৃত্বের উজ্জ্বল আভা, যা রণবীরের মধ্যেও ছড়িয়ে পড়েছে।' কেউ লিখেছেন, 'ছোট্ট বেবি বাম্প দেখা যাচ্ছে'। আবার কেউ লিখেছেন, 'রণবীরও বাবা হচ্ছেন উফ ভাবা যায় না।' কারোর কথায়, 'এই তো বিয়ে হল, এরই মধ্যে অন্তঃসত্ত্বা, আবার বেবি বাম্পও দেখা যাচ্ছে।' কেউ আবার আলিয়াকে অন্তঃসত্ত্বা অবস্থায় পেনসিল না পরার পরামর্শ দিয়েছেন। 

আরও পড়ুন-হৃত্বিক এখন অতীত, আরসালান-এ ঘর বাঁধছেন সুজান, বিয়েটা কবে?

গত ১৪ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েছিলেন রণবীর কাপুর-আলিয়া ভাট। এরপর জুন মাসে আলিয়া তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর সকলকে জানান। এদিকে অন্তঃসত্ত্বা অবস্থাতেও দিব্যি কাজ করে চলেছেন আলিয়া। হলিউডের ছবি 'স্টোন অফ হার্ট'-এর শ্য়ুট সেরে গত মাসেই মুম্বই ফিরেছেন। তারপর দেশে ফিরে 'রকি অউর রানি কি প্রেম কাহানি'র শ্যুটও করেছেন। সঙ্গে চলছে 'ব্রহ্মাস্ত্র' এবং 'ডার্লিংস'-এর প্রচার। প্রসঙ্গত 'ডার্লিংস' ছবির হাত ধরে প্রযোজক হিসাবেও আত্মপ্রকাশ করেছেন আলিয়া। আবার শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্টের সঙ্গে একটি ছবির সহ প্রযোজক হিসাবেও থাকছেন রণবীরঘরণী। এদিকে আবার রণবীর-আলিয়ার প্রথম ছবি 'ব্রহ্মাস্ত্র' মুক্তি পাবে আগামী ৯ সেপ্টেম্বর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.