শাহিদ-মীরার বিয়ের খুঁটিনাটি

বিয়ের দিন এগিয়ে আসছে। মিডিয়ায় প্রকাশ হয়ে গিয়েছে বিয়ের কার্ডও। দুই পরিবারই বিয়ের ব্যাপারে বিশেষ মুখ খুলতে না চাইলেও জানা গেল শাহিদ-মীরার বিয়ের কিছু খঁটিনাটি।

Updated By: Jul 3, 2015, 03:18 PM IST
শাহিদ-মীরার বিয়ের খুঁটিনাটি

ওয়েব ডেস্ক: বিয়ের দিন এগিয়ে আসছে। মিডিয়ায় প্রকাশ হয়ে গিয়েছে বিয়ের কার্ডও। দুই পরিবারই বিয়ের ব্যাপারে বিশেষ মুখ খুলতে না চাইলেও জানা গেল শাহিদ-মীরার বিয়ের কিছু খঁটিনাটি।

আগামী ৫ জুলাই শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান পর্ব। প্রথম দিন গায়ে হলুদের পর ৬ জুলাই হবে মেহন্দির অনুষ্ঠান। তার পরদিন অর্থাত্ ৭ তারিখ বিয়ে। সব অনুষ্ঠাইনই হতে চলেছে দ্য ওবেরয় গুরগাঁওতে। বিয়ের পর ১২ জুলাই বলিউডের জন্য মুম্বইতে রয়েছে গ্র্যান্ড রিসেপশন। দুই পরিবারই বিশেষ ধর্মাবলম্বী ও নিরামিশাষি। ফলে বিয়ের মেনু হতে চলেছে সম্পূর্ণ নিরামিষ।

দ্য ওবেরয় গ্র্যান্ড গুরগাঁও সূত্রে জানা গিয়েছে গত ১৫ জুন ওই হোটেলে নৈশভোজ সারতে এসেছিলেন শাহিদ-মীরা। হাঙ্গারিয়ান সালাডের প্রশংসাও করেছিলেন। সেদিনই হোটেল পছন্দ হওয়ায় বিয়ের জন্য বুক করে নেন তারা। ৫ থেরে ৭ জুলাই হোটেলের সব ঘরই বুক করা হয়েছে বিয়ের জন্য। রেস্টুরেন্টেও শাহিদ-মীরার অতিথি ছাড়া অন্য কারও প্রবেশ নিষেধ থাকবে।

দুই পরিবার যখন বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত, শাহিদ-মীরা ব্যস্ত একসঙ্গে সময় কাটিয়ে একে অপরকে চিনে, বুঝে নিতে। হনিমুনের ব্যাপারে এখনও কিছু জানা না গেলেও শোনা যাচ্ছে ইউরোপই প্রথম পছন্দ দুজনেরই।

 

.