অংশুলাকে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে! বিস্ফোরক শ্রীদেবী কন্যা জাহ্নবী

কী কারণে অংশুলার সঙ্গে এমনটা ঘটেছে সেকথা জানলে আরও হতবাক হবেন।

Updated By: Nov 27, 2018, 08:48 PM IST
অংশুলাকে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে! বিস্ফোরক শ্রীদেবী কন্যা জাহ্নবী

নিজস্ব প্রতিবেদন : শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর সৎ দিদি অংশুলা কাপুরকে ( বনি কাপুরের প্রথম পক্ষের সন্তান) নাকি সম্প্রতি ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে। সম্প্রতি এমনই ভয়াবহ তথ্য প্রকাশ্যে আনলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। হ্যাঁ ঠিক শুনছেন। তবে কী কারণে অংশুলার সঙ্গে এমনটা ঘটেছে সেকথা জানলে আরও হতবাক হবেন।

সম্প্রতি, 'কফি উইথ করণ' সিজন ৬ এর একটি রাউন্ডে দুই প্রতিযোগী হিসাবে ছিলেন অর্জুন কাপুর ও জাহ্নবী কাপুর। আর সেই রাউন্ডেই দুই প্রতিযোগীই কোনোও একজনকে ফোন করে বলবেন 'হে করণ, ওয়াটসআপ?' যিনি ফোন করে এই কথাটি আগে বলাতে পারবেন, তিনিই জিতে যাবেন প্রতিযোগিতা। আর এই রাউন্ডে জাহ্নবী ফোন করেন অর্জুনের নিজের বোন অংশুলাকে। ফোনের কানেকশনের কোনও সমস্যার জন্য হয়ত অংশুলা জাহ্নবীর কথা কিছুই বুঝতে পারছিলেন না। কিংবা, অংশুলা চাইছিলেন না যে তাঁর দাদা হেরে যাক। সেকারণেই অংশুলা 'হে করণ, ওয়াটসআপ?' বলা থেকে বিরত থাকেন। অন্যদিকে অর্জুন কাপুর তাঁর বাবা বনি কাপুরকে ফোন করলে তিনি সহজেই বলে দেন 'হে করণ, ওয়াটসআপ?'। আর এতেই সেই রাউন্ডে অর্জুনের কাছে হেরে যান জাহ্নবী। যদিও পরে জানা যায়, অংশুলা নাকি নেটওয়ার্কের সমস্যা থাকায় জাহ্নবীর কোনও কথাই শুনতে পাচ্ছিলেন না। 'কফি উইথ করণ'-এর এই গেমের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন জাহ্নবী।

আরও পড়ুন-এই দামেই বিকোচ্ছে অক্ষয়-রজনীকান্তের ২.০-র টিকিট! কলকাতায় দাম কত?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 

এদিকে জাহ্নবীর এই ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে অনেকেই বিভিন্ন কমেন্ট করতে থাকেন। অনেকেই দাবি করেন নিজের দাদা অর্জুনকে জেতানোর জন্যই শত্রুতা করে জাহ্নবীর সঙ্গে এমনটা করেছেন অংশুলা কাপুর। তবে এসব কমেন্টের মাঝে কেউ আবার অংশুলা কাপুরকে নাকি ধর্ষণের হুমকিও দেওয়া হয়েছে বলে জানিয়েছেন জাহ্নবী। আর জাহ্নবী একথা প্রকাশ্যে আনেক সোমবার মুম্বইতে ফেসবুকের অফিসে আয়োজিত একটি অলোচনা সভায়। সে অনুষ্ঠানের সঞ্চলনা করেন প্রিয়াঙ্কা চোপড়া। এই অনুষ্ঠানে জাহ্নবী, প্রিয়াঙ্কা ছাড়াও উপস্থিত ছিলেন, ঈশান খট্টর, দিলজিৎ দোসাঞ্জ, আয়ুষ্মান খুরানা, ঋতাভরী চক্রবর্তী গায়ক আরমান মালিক, কৌতুক শিল্পী মল্লিকা দুয়া, ভূবন বাম, সমাজ কর্মী গুরমেহর কৌর।

আরও পড়ুন-সৌন্দর্যে বলি ডিভাদের হার মানাবেন রণবীর সিংয়ের বোন ঋতিকা!

এদিকে এই শোয়ে এসে প্রিয়াঙ্কাও সোশ্যাল মিডিয়ায় ট্রোল হওয়ার খারাপ অভিজ্ঞতার কথা শেয়ার করেন। পিগি চপসের কথায়, তাঁকে নাকি কুকুরের সঙ্গে তুলনা করে একবার কমেন্ট করা হয়েছিল।

প্রসঙ্গত, শ্রীদেবী বেঁচে থাকার সময় তাঁর সঙ্গে যে বনি পুত্র অর্জুনের সম্পর্ক ভালো ছিল না সেকথা সবার জানা। এমনকী শ্রীদেবীর দুই মেয়ে জাহ্নবী ও খুশির সঙ্গেও বিশেষ সখ্যতা ছিল না অর্জুনের। একসময় একটি টিভি শোয়ে অর্জুন কাপুর বলেছিলেন, ''শ্রীদেবীর সঙ্গে আমার সম্পর্ক কোনওদিন স্বাভাবিক হতে পারে না। উনি আমার বাবার স্ত্রী, আমার মা নন। জাহ্নবী ও খুশির সঙ্গেও আমার বিশেষ সখ্যতা নেই। '' সেই অর্জুন কাপুরই শ্রীদেবীর মৃত্যুর পর অনেটাই বদলে গেছেন। কাছে টেনে নিয়েছেন জাহ্নবী ও খুশিকে। তবে বর্তমানে অংশুলা, অর্জুনের সঙ্গে শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবী, খুশির সম্পর্ক ভালো হয়েছে ঠিকই। তবে অনেক নেটিজেই তাঁদের মনের মধ্যে জাহ্নবী-অংশুলার সৎ ভাইবোন হওয়ার আক্রোশ জিইয়ে রেখেছেন। আর সেকারণেই হয়ত অংশুলাকে এধরনের হুমকি শুনতে হয়েছে।

আরও পড়ুন-বিয়ের পার্টিতেও 'প্রাক্তন' প্রেমিকের গানে নাচ দীপিকার,কী করলেন রণবীর সিং?

.