বিরাট-অনুষ্কার বিয়ে নিয়ে নেচে উঠলেন জ্যাকলিন, দেখুন ভিডিও

বিয়ের জন্য ইতালি উড়ে গিয়েছেন বিরাট-অনুষ্কা। আবার কেউ কেউ দাবি করছেন, ইতিমধ্যেই নাকি গাঁটছড়া বেঁধে ফেলেছেন বিরুষ্কা। যে কোনওদিন সেই ঘোষণা তাঁরা করতে পারেন, এমন দাবিও হয়েছে করা। কিন্তু, বিরাট-অনুষ্কার বিয়ে নিয়ে জল্পনার পারদ যতই বাড়ুক না কেন, বর-কনে এ বিষয়ে মুখে যেন কুলুপ এঁটেছেন।

Updated By: Dec 11, 2017, 07:00 PM IST
বিরাট-অনুষ্কার বিয়ে নিয়ে নেচে উঠলেন জ্যাকলিন, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : বিয়ের জন্য ইতালি উড়ে গিয়েছেন বিরাট-অনুষ্কা। আবার কেউ কেউ দাবি করছেন, ইতিমধ্যেই নাকি গাঁটছড়া বেঁধে ফেলেছেন বিরুষ্কা। যে কোনওদিন সেই ঘোষণা তাঁরা করতে পারেন, এমন দাবিও হয়েছে করা। কিন্তু, বিরাট-অনুষ্কার বিয়ে নিয়ে জল্পনার পারদ যতই বাড়ুক না কেন, বর-কনে এ বিষয়ে মুখে যেন কুলুপ এঁটেছেন।

বিরাট-অনুষ্কা যতই নিজেদের বিয়ে নিয়ে চুপটি করে থাকুন না কেন, জ্যাকলিন ফার্নান্ডেজ ঘোষণাটা করেই দিলেন। সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়ে বিরুষ্কার বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় শ্রীলঙ্কান বিউটিকে। আর সেখানে অনুষ্কার বিয়ের কথা শুনেই নেচে ওঠেন জ্যাকি। বলেন, বিরাট এবং অনুষ্কার বিয়ের খবরে তিনি খুব খুশি। এবং আর দেরি করতে পারছেন না বলেও মন্তব্য করেন কিক-এর অভিনেত্রী।

দেখুন সেই ভিডিও..

 

বিরাট-অনুষ্কার বিয়েতে হাজির হচ্ছেন শাহরুখ খান, শচিন তেন্ডুলকররা। বিরুষ্কার বিয়ের খবর পাওয়ার পর এমন গুঞ্জন প্রকাশ্যে আসে। এমনকী, মা-কে নিয়ে ইতালি রওনা দিয়েছেন অভিনেত্রী দীপিকা পাডুকনও। অনুষ্কার বিয়ে খেতেই দিপ্পি মাকে নিয়ে ইতালি পাড়ি দিয়েছেন বলেও বিভিন্ন সংবাদমাধ্যমে দাবি করা হয়। আর এবার সেই জল্পনায় ঘৃতাহুতি দিল জ্যাকলিন ফার্নান্ডেজের মন্তব্য।

.