দিয়াকে যাচ্ছেতাইভাবে অপমান করলেন করিনা?

কোনও মন্তব্য করেননি করিনা কাপুর খান

Updated By: Sep 11, 2018, 03:52 PM IST
দিয়াকে যাচ্ছেতাইভাবে অপমান করলেন করিনা?

নিজস্ব প্রতিবেদন :  দিয়া মির্জাকে অপমান করলেন করিনা কাপুর খান। তাও আবার প্রকাশ্যে। অবাক লাগছে শুনে?

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। ফিল্মবিট-এর খুর অনুযায়ী, লখনউতে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন করিনা কাপুর, দিয়া মির্জা এবং নম্রতা শিরোদকার। ওই অনুষ্ঠানের নিয়ম অনুযায়ী অভিনেত্রীদের সালওয়ার কামিজ এবং তেরঙা দোপাট্টা নিয়ে জাহির হওয়ার কথা ছিল।

লখনউ-এর ওই অনুষ্ঠানের নিয়ম অনুযায়ী দিয়া এবং নম্রতা নিজেদের সাজিয়ে তোলেন। করিনা ছিলেন তাঁদের চেয়ে ব্যতিক্রমী। ওই অনুষ্ঠানের জন্য তিনি লেহেঙ্গার সঙ্গে ভারি গয়না পরে হাজির হয়েছিলেন।

আরও পড়ুন : ঐশ্বর্যকে 'ঠেলে ফেলে' দিলেন বাঙালি-কন্যা বিপাশা?

করিনার ওই পোশাক দেখে দিয়া এবং নম্রতা অবাক হয়ে যান। করিনা যাতে পোশাক পাল্টে ফেলেন, সেই কথা বলতেই চেঁচিয়ে ওঠেন বেবো বেগম। তিনি প্রশ্ন তোলেন, ‘কে তুমি আমায় জ্ঞান দেওয়ার’? ওই ঘটনার পর পরই চুপ করে যান দিয়া মির্জা এবং নম্রতা শিরোদকার।

শুধু তাই নয়, করিনার কাছে অপমানিত হয়ে নিজেকে মেকআপ রুমে বেশ কিছুক্ষণের জন্য বন্ধও করে রাখেন দিয়া। এরপর তাঁর মেকআপ রুমের দরজায় কেউ আঘাত করতে শুরু করেন। শব্দ শুনে দরজা খুলতেই অনুষ্ঠানের এক কর্তা হাজির হয়ে জানতে চান, অনুষ্ঠানে হাজির হওয়ার জন্য দিয়া কি তৈরি? করিনা জানতে চাইছেন।

আরও পড়ুন : বাবা কাকে ভালবাসেন! ভাঙন বনির ৪ সন্তানের মধ্যে?

এরপর দিয়া মির্জার সঙ্গে একই মঞ্চে হাজির হন করিনা কাপুর। এবং, এমন ব্যবহার করেন যে কিছুই যেন হয়নি। এসবের পর পরই দিয়া বলেন, করিনা মিষ্টি মেয়ে এবং ভাল অভিনেত্রী। কিন্তু, রেগে গেলে করিনার জ্ঞান থাকে না বলেও মন্তব্য করেন দিয়া মির্জা। প্রসঙ্গত, করিনার সঙ্গে বিপাশা বসুর ‘ক্যাটফাইটের’ কথা কিন্তু বলিউডে অজানা নয় কারও।

আরও পড়ুন : শাহিদের সঙ্গে প্রতিযোগিতা? এবার কী সিদ্ধান্ত নিচ্ছেন করিনা!

‘আজনবি’-র শুটিংয়ের সময় বিপাশার সঙ্গে ঝামেলা শুরু হয় করিনার। ওই সময় নাকি বিপাশাকে যাচ্ছেতাইভাবে অপমানও করেন করিনা কাপুর খান। যা নিয়ে বেশ কিছুদিন যাবত বলিউডের দুই নায়িকার মধ্যে কথাও বন্ধ হয়ে যায়। এমনকী, ‘রেস’-এর শুটিংয়ের সময় সইফের সঙ্গে বিপাশার বন্ধুত্ব নিয়েও নাকি চটে যান করিনা। কিন্তু, সইফের মধ্যস্থতায় শেষ পর্যন্ত বিপাশার উপর থেকে রাগ কমতে শুরু করে বেবোর। শোনা যায়, এরপরই নাকি বাঙালি অভিনেত্রীর সঙ্গে বেশ ভাল বন্ধুত্ব হয়ে যায় করিনা কাপুর খানের।

যদিও নিজের ঝগড়া বা ঝামেলা নিয়ে কখনও করিনা বা বিপাশাকে মুখ খুলতে দেখা যায়নি।

.