ঐশ্বর্যর 'প্রেমে' হাবুডুবু রণবীর কাপুরের!

প্রাক্তন বিশ্ব সুন্দরীর সঙ্গে এখনও পর্যন্ত একবার অভিনয়ের সুযোগ পেলেও তিনি যে রাই-এর বড় ভক্ত, তা বার বার প্রকাশ্যে উঠে এসেছে।

Updated By: Nov 1, 2018, 10:18 AM IST
ঐশ্বর্যর 'প্রেমে' হাবুডুবু রণবীর কাপুরের!

নিজস্ব প্রতিবেদন : 'এয় দিল হ্যায় মুশকিল'-এ ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। প্রাক্তন বিশ্ব সুন্দরীর সঙ্গে এখনও পর্যন্ত একবার অভিনয়ের সুযোগ পেলেও তিনি যে রাই-এর বড় ভক্ত, তা বার বার প্রকাশ্যে উঠে এসেছে।

আরও পড়ুন : ক্যান্সারের মরণ কামড়, কেমন আছেন সোনালি
'এয় দিল হ্যায় মুশকিল'-এ বয়সে ছোট রণবীর কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করলেও, ঐশ্বর্য বুঝিয়ে দেন তিনি জেন সৌন্দর্যের এক মূর্ত প্রতীক। বয়স তাঁর কাছে সংখ্যা মাত্র। কিন্তু জানেন কি, ঐশ্বর্যর প্রতি রণবীর কাপুরের এক অমোঘ আকর্ষণ ছিল অনেক আগে থেকেই।

আরও পড়ুন : কিছু বুঝে ওঠার আগেই শরীর নিয়ে টানাহেঁচড়া, দাবি জনপ্রিয় অভিনেত্রীর
বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। ১৯৯৯ সালে মুক্তি পায় ঐশ্বর্য রাই-এর 'আ অব লট চলে'। ঋষি কাপুর, রাজীব কাপুর এবং রণধীর কাপুর-রা ছিলেন  এই সিনেমার প্রযোজক। কাপুরদের প্রযোজনায় এই সিনেমায় অভিনয় করেন ঐশ্বর্য রাই এবং অক্ষয় খান্না। বিশ্ব সুন্দরীর মুকুট মাথায় পড়ার পর পরই 'আ অব লট চলে'-র মাধ্যমে যেন ভক্তদের হৃদয় একেবারে চিরে  দিয়েছিলেন ঐশ্বর্য। রাই-এর সেই ভক্তদের মধ্যে নাম ছিল রণবীর কাপুরেরও।

আরও পড়ুন : রণবীর-দীপিকার ২ দিনের বিয়ের অনুষ্ঠান, রিসেপশনও দু'বার, খাবারের তালিকায় কী থাকছে দেখুন
অর্থাত, 'আ অব লট চলে'-তে ঐশ্বর্যকে দেখে মুগ্ধ হয়ে যান রণবীর কাপুর। সিনেমার শুটিংয়ের ফাঁকেই রাই-কে নিজের সামনে বসিয়ে তাঁকে আঁকার চেষ্টা করেন ঋষি-পুত্র। রাই-ও মেনে নেন রণবীরের সেই আবদার। বিশ্বাস হচ্ছে না শুনে? তাহলে দেখুন এই ছবি...

'আ অব লট হলে'-র পর অনেক বছর পার হয়েছে। এরপর করণ জহরের 'এয় দিল হ্যায় মুশকিল'-এ শেষ পর্যন্ত ঐশ্বর্যর সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পান আর কে। আর তাতেই যেন স্বপ্ন পূরণ হয়ে যায় রণবীর কাপুরের। 'এয় দিল হ্যায় মুশকিল'-এ রণবীর কাপুরের সঙ্গে ঐশ্বর্যর 'অসম' জুটি নিয়ে একাধিক সমালোচনা শুরু হয়। ফিল্ম ক্রিটিকদের কটাক্ষের মুখেও পড়তে হয় করণকে। কিন্তু, সিনেমার প্রমোশনের সময় থেকেই ঐশ্বর্যের প্রতি নিজের ভাল লাগার কথা বলতে শুরু করেন রণবীর। আর রাই-ও হাসি মুখেই মেনে নেন আর কে-র সেই আবদারের কথা।

আরও পড়ুন : নানার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, এ কী করলেন তনুশ্রী দত্ত?
বর্তমানে 'ব্রহ্মাস্ত্র'-এর শুটিং শেষ করে বাবা ঋষি কাপুরকে নিয়ে চিকিত্সায় ব্যস্ত রণবীর কাপুর। শোনা যাচ্ছে, ঋষি সুস্থ হওয়ার পরই নাকি অর্থাত ২০১৯ সালে আলিয়া ভাটের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন রণবীর কাপুর। অন্যদিকে অনুরাগ কাশ্যপের 'গুলাব জামুন'-এর শুটিংয়ের জন্য প্রস্তুতি শুরু করেছেন ঐশ্বর্য। এই সিনেমায় স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন রাই সুন্দরী।

.