গরমের ছুটিতে কোথায় চললেন দিতিপ্রিয়া?

 'করুণাময়ী রাণী রাসমণি'র রাণীমা দিতিপ্রিয়া কয়েকদিনের ছুটিতে চললেন গ্যাংটক।

Updated By: Jun 10, 2019, 03:46 PM IST
গরমের ছুটিতে কোথায় চললেন দিতিপ্রিয়া?
ছবি: ফেসবুক (সোহিনী মুখার্জী)

নিজস্ব প্রতিবেদন: অভিনয়ের ব্যস্ততা। সঙ্গে পড়াশুনার চাপ। বেড়াতে যাওয়ার সুযোগই হয় না সকলের প্রিয় রাণীমার। 'করুণাময়ী রাণী রাসমণি'র রাণীমা দিতিপ্রিয়া কয়েকদিনের ছুটিতে চললেন গ্যাংটক।
একটানা শ্যুটিং থেকে ছাড়া পাওয়ার পর একটু ছুটি কাটানো, এই আর কি...।  এই গরম থেকে বাঁচতে পাহাড়ের  থেকে ভালো আর কীই বা হতে পারে। তাই দিতিপ্রিয়াও বেছে নিলেন গ্য়াংটককে। এভাবেই অত্যাধিক কাজের ব্যস্ততা থেকে নিজেকে লুকিয়ে, একটু ভালো থাকতে, শান্তিতে সময় কাটাতে চাইলেন কিশোরী অভিনেত্রী।
রবিবার বান্ধবী সোহিনী মুখার্জীর সঙ্গে গ্যাংটকের পথে রওনা দিলেন দিতিপ্রিয়া। এদিন সোহিনী তাঁর ফেসবুক প্রোফাইলে দিতিপ্রিয়ার সঙ্গে একটি সেলফি পোস্ট করেন। ছবিতে দেখা যাচ্ছে কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে বসে আছেন দুজনে। ক্যাপশনে লেখেন  ছুটির সময় শুরু, #গ্যাংটক। 

আরও পড়ুন-মধুচন্দ্রিমায় কোথায় গেলেন টিভি তারকা নবনীতা ও জিতু...

অভিনয় জীবনের ব্যস্ততা থেকে বেরিয়ে কয়েকদিনের জন্য বেড়াতে যাওয়ার পরিকল্পনায় খুশি দিতিপ্রিয়ার ভক্তরাও। দুই বন্ধুর শুভ যাত্রা কামনা করলেন অনেকেই।

আরও পড়ুন: মিঠুনের ছোট ছেলে নামাশির অভিষেক ছবিতে ফের বলিউডে শাশ্বত
প্রসঙ্গত, শুধু অভিনয় নয়, পড়াশোনাতেও বেশ মনযোগী দিতিপ্রিয়া। পাঠভবনে ক্লাস টুয়েলভে পড়াশোনা করছে সে। অভিনয়ের ফাঁকে সুযোগ পেলেই বই-খাতা নিয়ে বসে যায় দিতিপ্রিয়া। পাশপাশি এবার বাংলা ধারাবাহিকের সঙ্গে বাংলা ছবিতেও দেখা যেতে চলেছে দিতিপ্রিয়াকে। পরিচালক শুভ্রজিৎ মিত্রর 'অভিযাত্রিক' ছবিতে অপর্ণার বেশে দেখা যাবে দিতিপ্রিয়াকে। প্রসঙ্গত, 'পথের পাঁচালি' কিংবা 'অপুর সংসার'-এর পর এবার এই 'অভিযাত্রিক' ছবির মাধ্য়মে ফের তাঁদের প্রিয় অপু চরিত্রটিকে ফিরে পাবে বাংলা সিমেমার দর্শক। যেখানে অপুর ভূমিকায় দেখা যাবে বাংলাদেশের আরিফিন শুভ ও অপর্ণার ভূমিকায দিতিপ্রিয়াকে। ইতিমধ্যেই এই ছবির জন্য চুক্তি সাক্ষর করে ফেলেছেন দিতিপ্রিয়া।

.