ধরা পড়ে গেলেন! রাত ২টো পর্যন্ত কার্তিকের সঙ্গে সময় কাটাচ্ছেন অনন্যা

স্পষ্ট বলে দিয়েছিলেন এমন কথা একদম ঠিক নয়, তিনি কোনও বিক্রির বস্তু নন।  

Updated By: Dec 18, 2018, 01:32 PM IST
ধরা পড়ে গেলেন! রাত ২টো পর্যন্ত কার্তিকের সঙ্গে সময় কাটাচ্ছেন অনন্যা

নিজস্ব প্রতিবেদন: কার্তিক আরিয়ানকে তাঁর ভীষণ পছন্দ, তিনি কার্তিক আরিয়ানের সঙ্গে তিনি ডেটে যেতে চান। কফি উইথ করণে এসে সকলের সামনে প্রকাশ্যেই একথা বলেছিলেন সইফ-অমৃতা কন্যা সারা আলি খান। তাও আবার বাবা সইফের সামনে একপ্রকার বেশরম হয়েই একথা বলেছিলেন সারা। যদিও সইফের তাতে কোনও আপত্তি ছিল না। করণ জোহরের উস্কানিতে কিছুটা মজা করেই সইফ বলে বসেন পয়সা থাকলে সারাকে নিয়ে যেতে পারে কার্তিক, তাঁর কোনও আপত্তি নেই। বাবার এমন কথাবার্তায় বেশ লজ্জা পেয়েছিলেন সারা। তবে বাবার বক্তব্য সমর্থন করেননি। স্পষ্ট বলে দিয়েছিলেন এমন কথা একদম ঠিক নয়, তিনি কোনও বিক্রির বস্তু নন।  

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে শুধু কফি উইথ করণে নয়, কেদারনাথের প্রমোশনে গিয়ে বিভিন্ন জায়গায় গিয়ে কার্তিক আরিয়ানের প্রতি তাঁর ভালো লাগার কথা একাধিকবার খোলসা করেন সারা। এমনকি কার্তিককে যেন তাঁর বাড়ির ঠিকানা পাঠিয়ে দেওয়া হয় জানিয়ে দিয়েছিলেন। সইফ কন্যার এই কথা কার্তিকের কানে পৌঁছবে না তা কি হয়? পাপারাৎজিরাই নারদের ভূমিকায় অবতীর্ণ হয়ে কথাটি কার্তিকের কানে তুলে দেন। সারা তাঁর সঙ্গে ডেটে যেতে চান, এমন কথা শুনে কিছুটা অপ্রস্তুতই হয়ে পড়েছিলেন। লজ্জা পেয়ে ঠিক কী বলবেন বুঝতে পারিলেনন না, তবে হ্যাঁ সারার সঙ্গে তিনি কফি খেতে যেতেই পারেন। পরে DNA-কে দেওয়া সাক্ষাৎকার দিতে গিয়ে কার্তিক বলেই বসেন, তিনি সারার ঠিকানা পাওয়ার অপেক্ষায় রয়েছেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এই পর্যন্ত ঠিকই ছিল তবে রবিবার চাঙ্কি পান্ডে কন্যা অনন্যার সঙ্গে গাড়িতে করে ঘুরে বেড়াতে দেখা গেল কার্তিককে। পাপারাৎজির ক্যামেরা গাড়ির মধ্যে পড়তে অন্যান্যার মুখে লেগে থাকা হাসি ধরা পড়ে গেল। মাথা কিছুটা নিচু করে বসেছিলেন কার্তিক। এটা দেখে সকলেরই প্রশ্ন তবে কী অনন্যার সঙ্গে সম্পর্কে রয়েছেন কার্তিক আরিয়ান?

বিশেষ সূত্রে জানা যাচ্ছে, ''কার্তিক আরিয়ান ও অনন্যা পান্ডে নাকি গত ১ সপ্তাহ ধরে একসঙ্গে ঘোরাফেরা করছেন। কার্তিক ও অনন্যা লুকিয়ে লুকিয়ে দেখা করছেন, কখনওবা ডিনারে যাচ্ছেন। সোমবার অনন্যার সঙ্গে নাকি রাত ১০টার সময় দেখা করেন কার্তিক, তাঁরা একসঙ্গে ডিনার করেন এবং রাত ২ পর্যন্ত তাঁরা একসঙ্গে ছিলেন, ২ টোর পর তাঁদের অনন্যার গাড়িতেই কার্তিককে ফিরতে দেখা যায়।''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এটা দেখে অনেকেই বলছেন, কার্তিক তাহলে সারা হাত ফসকে গেল। এদিকে শোনা যাচ্ছে ইমতিয়াজ আলির পরবর্তী ছবিতে সারার বিপরীতে কার্তিককে বেছে নেওয়া হয়েছে। ছবিটা লভ আজ কালের সিকুয়্যাল।

.